১৭ই মে, ২০২১ ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে কাঁকড়া দুর্ঘটনায় ১ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে

অভিযোগ
প্রকাশিত April 26, 2021
সুন্দরগঞ্জে কাঁকড়া দুর্ঘটনায় ১ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে
Spread the love

 

সুন্দরগঞ্জে কাঁকড়া দুর্ঘটনায় ১ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে

 

মো: আ: রহমান শিপন,রংপুর বিভাগীয় ব‍্যুরো প্রধানঃ-

গাইবান্ধা জেলাধীন সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের (বেলকা) চৌরাস্তা মোড় থেকে ২০০ গজ পূর্ব দিকে একটি কাঁকড়া আরেকটিকে পিছনে ফেলতে দৌঁড়ের পাল্লায় একটি কাঁকড়া বাঁধের নিচে পড়ে যায় এবং ঘটনাস্হলেই বেলকা ৭ নং ওয়ার্ডের জাহেদুলের ছেলে লিটন চাপা পড়ে মৃত্যুবরণ করেন।

এলাকাবাসির সুত্রে জানা যায়, মৃত্যু লিটন ঐ কাঁকড়ার হেলপার হিসেবে কাজ করতো এবং কাঁকড়াটির বেপরোয়া ওভারটেককেই দায়ী করছেন।

এলাকাবাসীর মতে, যেহেতু কাঁকড়ার বেপরোয়া চলাচলের উপর প্রশাসনের একটা নিষেধাজ্ঞা রয়েছে এবং দিনে কোন কাঁকড়া চলাচল করতে পারবে না বলেও প্রশাসন জানিয়ে দিয়েছেন।

প্রশাসন আরও অবগত করেছেন যে, ড্রাইভিং লাইসেন্স বিহীন গাড়ী চলাচল বে-আইনি এবং যাদের লাইসেন্স নেই তাদেরকে অতি দ্রুত লাইসেন্স করার উপর নির্দেশনা দেয়েছেন।

প্রশাসনের এত নিষেধাজ্ঞা থাকা সত্বেও কিভাবে কাঁকড়াগুলো অবাধে চলাচল করে এবং লাইসেন্স বিহীন ড্রাইভারকে দিয়ে কাঁকড়া মালিকরা কিভাবে কাঁকড়াগুলোকে রাস্তায় নামায়।

সমাজের এই দুর্ভোগের চিত্র তুলে ধরতে এর আগেও কাঁকড়ার বেপরোয়া চলাচলের উপর কয়েকবার লেখালেখি করার পরও প্রশাসনের কোন তৎপরতা নেই বললেই চলে এলাকাবাসির অভিযোগ।

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১