১৭ই মে, ২০২১ ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

‘পুলিশের কাজে বাধা’ দিয়ে দুই চেয়ারম্যান কারাগারে

অভিযোগ
প্রকাশিত April 25, 2021
‘পুলিশের কাজে বাধা’ দিয়ে দুই চেয়ারম্যান কারাগারে
Spread the love

 

‘পুলিশের কাজে বাধা’ দিয়ে দুই চেয়ারম্যান কারাগারে

 

মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে তিন পুলিশ আহতের ঘটনায় দুই ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ এপ্রিল) দুপুরে কালকিনির লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে লক্ষ্মীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গেন্দু কাজী ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারীকে গ্রেফতার করা হয়।

পরে তাদের আদালতে তোলা হলে বিচারক দুইজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে, শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে কালকিনি থানায় বিস্ফোরক ও পুলিলের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গেন্দু কাজী ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারীর সাথে আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে ফজলুল হক বেপারী তার কর্মী-সমর্থকদের নিয়ে বাজারে হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে গেন্দু কাজীর লোকজনও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বাজার ও পাশের অর্ধশত দোকানপাট ও ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে তিন পুলিশ সদস্যসহ আহত হয় অন্তত ১৫ জন। এ ঘটনায় কালকিনি থানার এসআই আলী হোসেন বাদী হয়ে বিস্ফোরক ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। ঘটনায় দিন আটক আট জনকে গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতে পাঠানো হয়।

কালকিনি থানার অফিসার ইনচার্জ ইসতিয়াক আসফাক রাসেল জানান, গ্রেফতার বর্তমান ও সাবেক দুই চেয়ারম্যান দুইজনেই এজাহারভুক্ত আসামি। তাদের আদালতে তোলা হলে বিচারক দুইজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি আসামিদেরও ধরতে অভিযান চলছে।

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১