১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পূবাইলে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে স্বামী স্ত্রীর সহযোগীতায় দেহ ব্যবসা

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ২৫, ২০২১
পূবাইলে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে স্বামী স্ত্রীর সহযোগীতায় দেহ ব্যবসা

পূবাইলে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে স্বামী স্ত্রীর সহযোগীতায় দেহ ব্যবসা

 

রবিউল আলম, গাজীপুর থেকেঃ-

গাজীপুর মহানগরীর পূবাইল মাজুখান এলাকায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে স্বামীস্ত্রী ও বাড়ীওয়ালা তাইজদ্দিনের যোগসাজশে দেহ ব্যবসা পরিচালনার অভিযোগে আপত্তিকর অবস্থায় তিন নারীসহ মোট ৪জনকে উদ্ধার করেছে পুবাইল থানা পুলিশ।

পরে যৌনকর্মীসহ ৪ জনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য পূবাইল মেট্রো থানায় নিয়ে আসে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) রাত ৮:৫০ ঘটকার সময় পূবাইল থানার অফিসার ইনচার্জ এর নির্দেশে পূবাইল মেট্রো থানার ৪০নং ওয়ার্ডের মাজুখান এলাকায় অভিযান চালিয়ে তাইজুদ্দির বাড়ির ৩ তলা ভবনের ২ তলার ভাড়া ফ্ল্যাট থেকে তাদের ও উদ্ধার ও গ্রেফতার করা হয়।

রবিবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর পুলিশ বিষয়টি গণমাধ্যমকে জানায়।

গ্রেফতারকৃতরা হলেন, পূবাইল মাজুখান এলাকার তাইজুদ্দির বাড়ির ভাড়াটিয়া কুদ্দুসের ছেলে মান্নান (৫৫),মান্নানের স্ত্রী যৌন ব্যবসায়ী লিপি ওরফে যুথী (৩২), তারনিছা হাসপাতালের পিছনে এলাকায় ফারুকের বাড়ির ভাড়াটিয়া কালামের মেয়ে শারমিন (১৮), পূবাইল মাজুখান এলাকার তাইজুদ্দির বাড়ির ভাড়াটিয়া শরিফা খানম আশা (২৬)।

পূবাইল মেট্রো থানার তদন্তকর্মকতা এস আই ফরহাদ হোসাইন জানান সাংবাদিকদের জানান, তারা পূবাইলের মাজুখান এলাকার তাইজুদ্দির সহযোগিতায় ৩ তলা ভবনের ২ তলায় ফ্ল্যাটবাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্হান হতে বিভিন্ন বয়সের অসহায় মেয়েদের কাজের প্রলোভন দেখিয়ে নিয়ে এসে পতিতাবৃত্তি চালিয়ে আসছিলেন।

এলাকাবাসী জানান, এতে এলাকার মান সম্মান ও সামাজিক পরিবেশ নষ্ট হচ্ছিল। বহুদিন ধরে তার বাসায় বিভিন্ন বয়সের লোকদের দিনরাত আসা যাওয়ার আনাগোনা দেখা যেত।

পূবাইল থানার ওসি জানান, পুলিশের একটি টিম তাইজুদ্দির বাড়ির ২তলা ফ্ল্যাটে অভিযান চালালে ঘটনার সত্যতা পাওয়া যায়। অভিযানকালে ওই ফ্ল্যাটে দেহ ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। পরে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করে আদালতের মাধ্যমে গাজীপুর কোর্টে প্রেরণ করা হয়।যার পূবাইল থানা মামলা নং ১৮,তারিখ২৫/০৪/২০২১।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30