২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ২ ডাকাত গ্রেফতার

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ২৪, ২০২১
ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ২ ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ২ ডাকাত গ্রেফতার

 

মোঃ আরিফ হোসেন,স্টাফ রিপোর্টার-লক্ষীপুরঃ-

লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে দত্তপাড়া ইউনিয়ন শাহাজাদপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন ।

গ্রেপ্তারকৃতরা হলো- দত্তপাড়ার শ্রীরামপুর গ্রামের মৃত আমিন উল্যাহ ও মুছার পুত্র আহম্মদ উল্যা (৪৪) বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের গোলা বাড়ির সেলিম রেজার পুত্র আশ্রাফুল আলম ইমন (২৫) পুলিশ জানায়, তারা উভয়ই নিহত শীর্ষ সন্ত্রাসী শামীম বাহিনীর সক্রিয় সদস্য ছিলেন।

এছাড়া তাদের বিরুদ্ধে নোয়াখালীর চাটখিল, বেগমগঞ্জ, লক্ষ্মীপুর সদর থানাসহ অনেক থানা বেশি ভাগ মামলা রয়েছে তাদের বিরুদ্ধে।

ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ দেশীয় তৈরী অস্ত্রসস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলেরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এসআই মো. মজিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স রাত্রিকালীন অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে শাহাজাদপুর গ্রামের কানু ভূঁইয়া বাড়ির বাগানে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালানো সময় আহম্মদ উল্যা ও আশ্রাফুল আলম ইমনকে আটক করতে সক্ষম হন।

এসময় তাদের নিয়ন্ত্রণে থাকা ডাকাতি কাজে ব্যবহৃত একটি দেশী তৈরী পাইপগান, ২ রাউন্ড কার্তুজ, লোহার তৈরী ছোরা, দামা, রামদাসহ বিভিন্ন ধরণের দেশী তৈরী বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।

এই বিষয় চন্দ্রগঞ্জ থানার ইনচার্জ (ওসি) এ কে ফজলুল হক বলেন, ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ দেশী তৈরী অস্ত্র সস্ত্রসহ শামীম বাহিনীর দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে বলে ও তিনি নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30