৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সেবায় এগিয়ে এসেছেন জেলা শাসক অন্তরা আচার্য

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ১৭, ২০২১
কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সেবায় এগিয়ে এসেছেন জেলা শাসক অন্তরা আচার্য
Spread the love

কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সেবায় এগিয়ে এসেছেন জেলা শাসক অন্তরা আচার্য

মনোয়ার ইমাম,কলকাতা থেকেঃ-

আজ পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনার জেলা শাসক শ্রীমতি অন্তরা আচার্য এর উদ্যোগে, তৈরি হল কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের জন্য সেফ হোম। এই হোমটি একশত বেড বিশিষ্ট।

এদিন তার শুভ উদ্বোধন করেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ড হারবার মহাকুমা শাসক এর দেওয়া যায়গায়। এই সেফ হোম ফলে বহু কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সুবিধা হবে।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার মহাকুমা শাসক শ্রী শান্তনু সাহা ও ডায়মন্ড হারবার মহাকুমা পুলিশের প্রধান শান্তনু সেন সহ ডায়মন্ড হারবার জেলা পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তারা।এই সেফ হোম টি তৈরি করতে পেরে গর্বিত জেলা প্রশাসক শ্রীমতি অন্তরা আচার্য।

কারণ ভারতের বিভিন্ন স্থানে হু হু করে বেড়ে চলছে কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা। তার মোকাবেলায় জনস্বাস্থ্য বিষয়ক কর্মচারীরা বিশেষ ভূমিকা পালন করে চলেছে।তারা জীবনের ঝুকি নিয়ে প্রতিদিন হাজার হাজার কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সেবা করে চলেছে।

তাই কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা শাসক শ্রীমতি অন্তরা আচার্য নিজের উদ্দোগে এই সেফ হোমটি নির্মাণ করেছেন। এখানে সব ধরনের প্রস্তুতি ও স্বাস্থ্য পরিষেবা চালু করা হয়েছে। সম্পত্তি ভারত এর বহু যায়গায় হু হু করে বেড়ে চলছে কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা।

পশ্চিম বাংলার নির্বাচন মধ্যে কমছেনা কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা।প্রতিটি জেলায় ও মহাকুমা হাসপাতালে উপচে পড়ছে কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা।

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031