১৭ই মে, ২০২১ ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

রূপালী ব্যাংকের এজি.এম. ইকবাল হোসেন চলে গেলেন না ফেরার দেশে

অভিযোগ
প্রকাশিত April 9, 2021
রূপালী ব্যাংকের এজি.এম. ইকবাল হোসেন চলে গেলেন না ফেরার দেশে
Spread the love

রূপালী ব্যাংকের এজি.এম. ইকবাল হোসেন চলে গেলেন না ফেরার দেশে

(মরহুমের জানাজার নামাজ সম্পূর্ণ)

রাকিবুল হাসান, গাজীপুর জেলা প্রতিনিধিঃ-

গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সোনাকর গ্রামের মরহুম হানিফ মাষ্টারের বড় ছেলে, মোঃ ইকবাল হোসেন (৫৫) কিডনি লিভার ডেমেজ এবং ব্রেনস্ট্রোক অবস্থায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।

দুনিয়ার মায়া ত্যাগ করে চলে গেলেন না ফেরার দেশে

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

মরহুমের ইকবাল হোসেন ঢাকা ইউনিভার্সিটি থেকে মাস্টার্স কমপ্লিট করেন, শ্রীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে। শিক্ষকতা করতেন,বর্তমানে রুপালী ব্যাংকের এজিএম হিসাবে কর্মরত ছিলেন।

তিনি একাধারে কবি,ও সাহিত্যিক ও গীতিকার। ভালো গানও গাইতেন।০৮-০৪-২০২১ইং রোজ বৃহস্পতিবার বিকাল ৪ টা ৩০ মিনিটে চলে গেলেন না ফেরার দেশে।

মরহুমের জানাজার নামাজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় সোনাকর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। মরহুম ইকবাল হোসেনের দুই ছেলে এক মেয়ে।

শত শতাধিক মানুষের ঢল,এর মধ্য দিয়ে মরহুমের জানাজার নামাজ সম্পূর্ণ হয়। এবং উপস্থিত সকলে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন,
এলাকাবাসী তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন, এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছিলেন সমবেদনা।

মহান সৃষ্টি কর্তার দরবারে প্রার্থনা করি,মহান আল্লাহ্ পাক রাব্বুল আলামীন তার জীবনের ভালো কাজ গুলোর বিনিময়ে গুনামাফ করে দেন তার জীবনের ভালো কাজ গুলোর বিনিময়ে গুনামাফ করে দিন। এবং জান্নাতুল ফেরদৌস দান করুন আমিন।

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১