১৫ই এপ্রিল, ২০২১ ইং, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমযান, ১৪৪২ হিজরী

ছেলের বউ নিয়ে যা বললেন নায়িকা মৌসুমী

অভিযোগ
প্রকাশিত April 2, 2021
ছেলের বউ নিয়ে যা বললেন নায়িকা মৌসুমী
Spread the love

অভিযোগ ডেস্কঃ ২৬ মার্চ অনুষ্ঠিত হয়ে গেল চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক ওমর সানীর একমাত্র ছেলের বিয়ে। জমকালো আয়োজনে আকদ অনুষ্ঠিত হয়।  ৯ এপ্রিল পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করার কথা থাকলেও করোনার কারণে আপাতত সেটি হচ্ছে না।  ঈদের পর ছেলের বিবাহোত্তর সংবর্ধনা দেবেন নায়িকা মৌসুমী।

মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিনের বউয়ের নাম আয়েশা। তিনি জন্মসূত্রে বাংলাদেশি। কুমিল্লার মেয়ে আয়েশা মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়ালেখা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, বন্ধুত্ব গড়ায় প্রণয়ে।  দুজন দুজনকে মন দেওয়া-নেওয়ার কথা জানান পরিবারকে। দুই পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়। বিয়ের সিদ্ধান্ত নেয়।  সেই অনুযায়ী বিয়েও হয়ে গেছে।

ছেলের বউকে ভীষণ পছন্দ হয়েছে মৌসুমীর।  কানাডাপ্রবাসী এক অনিন্দ্য রূপবতী তরুণীকে পছন্দ করেছেন বলে জানিয়েছেন মৌসুমী। ‘আমার ছেলের বউ ভীষণ লক্ষ্মী, খুব মিষ্টি। আমার তো দারুণ পছন্দ হয়েছে।’

মৌসুমী-ওমর সানী বিয়ে করেছিলেন ১৯৯৫ সালের ৪ মার্চ। কাউকে না জানিয়ে হুট করে বিয়ে করলেও পাঁচ মাস পর ২ আগস্ট আয়োজন করেছিলেন বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের। তাদের বিয়ের ২৫ বছর পেরিয়েছে। বিবাহবার্ষিকী এলে আজও তাদের মনে হয়— এই তো সেদিন বিয়ে করলাম। কবে, কখন এতটা সময় পার হয়ে গেল!

মৌসুমী-ওমর সানী দম্পতির ঘর আলো করে আসে দুই সন্তান।

যুক্তরাষ্ট্রে চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা শেষে ছেলে ফারদিন পরিচালনায় নাম লেখান। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। এতে অভিনয় করেছেন ওমর সানী। এ ছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি।  পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

এপ্রিল ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০