১৫ই এপ্রিল, ২০২১ ইং, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমযান, ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরে সপ্তম শ্রেনী ছাত্রীর গলায় ফাঁশ দিয়ে আত্নহত্যা

অভিযোগ
প্রকাশিত April 2, 2021
লক্ষ্মীপুরে সপ্তম শ্রেনী ছাত্রীর গলায় ফাঁশ দিয়ে আত্নহত্যা
Spread the love

“লক্ষ্মীপুরে সপ্তম শ্রেনী ছাত্রীর গলায় ফাঁশ দিয়ে আত্নহত্যা”

মু,ইসমাইল হোসাইন (রনি),লক্ষ্মীপুর থেকেঃ-
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে শোবার রুমের জানালার সাথে গলায় ওড়না পেঁছানো ঝুলন্ত অবস্থায় নুসরাত জাহান মারিয়া নামের এক স্কুলছাত্রীর মরদেহ শুক্রবার রাত ৮টার দিকে উদ্ধার করেছে পুলিশ।

এসময় লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, চন্দ্রগঞ্জ থানার ওসি একে ফজলুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। চন্দ্রগঞ্জ উত্তর বাজারের পোষ্ট অফিস সংলগ্ন মহিনের বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

স্কুলছাত্রী নুসরাত স্থানীয় পাঁচপাড়া গ্রামের আহম্মদ আলী পাটোয়ারী বাড়ির কুয়েত প্রবাসী মো. শাহজাহানের মেয়ে ও ইব্রাহিম বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। তারা ওই বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। পুলিশের ধারণা- হয়তো খেলারচ্ছলে মেয়েটি গলায় ফাঁসি দিতে গিয়ে মারা যায়।

নিহত স্কুলছাত্রী নুসরাতের মা’ মরিয়ম বেগম জানিয়েছেন, ৬ বছর বয়সী একমাত্র ছেলে ও মেয়ে নুসরাতকে নিয়ে তিনিসহ একসাথে দুপুরের খাওয়া খান। এরপর বিকেল ৩টার দিকে মেয়েটি তার রুমে ঘুমাতে যায়। এদিকে মা’ মরিয়ম বেগমও ছেলেকে নিয়ে তাদের রুমে ঘুমিয়ে পড়েন। বিকেল সাড়ে ৫টার দিকে নুসরাতকে ডাকতে গিয়ে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। মেয়েটির কোনো সাড়া শব্দ নেই।

পরে বাইরে থেকে জানালা দিয়ে দেখেন মেয়েটি ওড়না দিয়ে জানালায় ঝুলে আছে। এরপর পুলিশ এসে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। তবে পরিবারে কারো কোনো অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যান নুরুল আমিনের উপস্থিতিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক জানিয়েছেন- দরজা ভেতর থেকে আটকানো থাকায় এটি আত্মহত্যা হিসেবেই মনে হচ্ছে। মেয়েটির মা’সহ পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

এপ্রিল ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০