২৩শে জুলাই, ২০২১ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী

দোলারবাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ছালিক মিলন তালুকদার

অভিযোগ
প্রকাশিত March 23, 2021
দোলারবাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ছালিক মিলন তালুকদার
Spread the love

দোলারবাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ছালিক মিলন তালুকদার

 

ফকির হাসানঃ-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার আগ্রহ প্রকাশ করেছেন সাবেক ছাত্র নেতা দোলারবাজার ইউনিয়ন জাতীয় যুবসংহতি সাবেক সাধারণ সম্পাদক এবং ছাতক উপজেলা জাতীয় পার্টি র সমাজকল্যাণ সম্পাদক আব্দুল ছালিক মিলন তালুকদার। জাতীয় পার্টি র মনোনয়ন প্রত্যাশী তৃণমূল থেকে উঠে আসা আব্দুল ছালিক মিলন তালুকদার এখন ইউনিয়নবাসীর কাছে আইকন হিসেবে পরিচিত। চেয়ারস্যান পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক।

ইউনিয়নের জনগণ তাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আব্দুল ছালিক মিলন তালুকদার জাতীয় পার্টি র মনোনয়ন প্রত্যাশী।

ইউনিয়নবাসীর সমর্থন ও সহযোগিতা পেলে মানব সেবায় নিজেকে উৎসর্গ করার মাধ্যমে ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান তিনি।

সম্প্রতি আমাদের পূর্ব দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর প্রতিনিধির সাথে একান্ত আলাপচারিতায় আব্দুল ছালিক মিলন তালুকদার বলেন,মানুষের ভালবাসায় সিক্ত হয়ে দোলারবাজার ইউনিয়নবাসীর সেবায় নিয়োজিত রাখতে চান, মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কথা বলতে এবং অত্র ইউনিয়নের জনগণের সুখ-দুঃখের সঙ্গী হতে চান। দোলারবাজার ইউনিয়নের অবহেলিত-অসহায় মানুষের দারিদ্র বিমোচনের লক্ষ্যে সমাজসেবামূলক কাজে আত্মনিয়োগ করতে চাই।

ইউনিয়নবাসীর সমর্থন, সহযোগিতা ও ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে সকল অবহেলিত-অসহায় হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো।

কাঙ্খিত উন্নয়ন বঞ্চিত ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে এলাকায় শিক্ষা ও স্বাস্থ্য সেবার উন্নয়ন, অপরাধ প্রবনতা মাদকদ্রব্য চোরাচালান ও যাত্রা-জুয়া নির্মূল করণসহ নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ এবং বহুবিবাহ প্রতিরোধ, সমাজের সহিংসতা বন্ধ, যুব সমাজকে মাদকদ্রব্য সেবনের হাত থেকে ফিরিয়ে আনার অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাবো।

পাশাপশি আইন-শৃঙ্খলা রক্ষা, পিছিয়ে পড়া অবহেলিত জনগোষ্ঠীদের সার্বিক সহযোগিতা, সামাজিক উন্নয়ন, রাস্তা নির্মাণ, লেখাপড়ার মানোন্নয়ন, খেলাধুলার ব্যবস্থাসহ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে অবহেলিত ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এরজন্য তিনি সকলের সমর্থন, সহযোগিতা ও দোয়া কামনা করেন।

তিনি বলেছেন আমি ছোট বেলা এলাকার পক্ষে
১৯৮৪ এবং ১৯৮৮ সালে এলাকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী উত্তর কুর্শী গ্রামের মাফিজ আলী সাহেবের দোয়াত কলম মার্কার পক্ষে মিছিল করেছি ভোটের বয়স তখন ছিলো না।

১৯৯২ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মঈনপুর গ্রামের আব্দুল মুনিম মাসুক মিয়া সাহেবের মোমবাতি মার্কার পক্ষে কাজ করেছি।

১৯৯৭সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দক্ষিণ কুর্শী গ্রামের আজিজুল ইসলাম আজিজ সাহেবের প্রজাপতি মার্কার পক্ষে কাজ করেছি এবং আলমপুর ভোট কেন্দ্রে আমি এজেন্ট ছিলাম। ২০০৩ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাটাশলা গ্রামের আফিজ মিয়া সাহেবের হরিণ মার্কার পক্ষে কাজ করেছি এবং জাহিদ পুর ভোট কেন্দ্রে এজেন্ট ছিলাম।

পরবর্তী ২০১১সালে উত্তর কুর্শী গ্রামের আবু আসাদ সমশিদ আলী সাহেবের তালা মার্কা ২০১৬সালে রাউলী গ্রামের কয়েছ মিয়া রিপন সাহেবের পক্ষে কাজ করেছি। মানবতার দৃষ্টিতে আমি আশাবাদী এলাকায় দলমত নির্বিশেষে মানুষের ভালোবাসা সমর্থন সহযোগিতা আমি পাবো।

আমি বিশ্বাস করি ব্যাপক পরিসরে জনসেবায় আত্মনিয়োগ করতে জনপ্রতিনিধির বিকল্প নেই। এলাকায় আমায় ব্যাপক জনসমর্থন আছে নির্বাচন করলে ইনশাআল্লাহ আমি বিজয়ী হবো। স্বপ্নের সোনার বাংলা এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে অংশীদার হতে আসন্ন দোলারবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি ।

জুলাই ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১