৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নওগাঁর বদলগাছীতে জেলা পুলিশের উদ্যগে কোভিড ১৯ জন সচেতনতামুলক কর্মসুচি পালিত

অভিযোগ
প্রকাশিত মার্চ ২১, ২০২১
নওগাঁর বদলগাছীতে জেলা পুলিশের উদ্যগে কোভিড ১৯ জন সচেতনতামুলক কর্মসুচি পালিত

নওগাঁর বদলগাছীতে জেলা পুলিশের উদ্যগে কোভিড ১৯ জন সচেতনতামুলক কর্মসুচি পালিত

নাঈম উদ্দিন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছিতে ২১/০৩/২০২১ খ্রিঃ সকাল ১০:৩০ মিনিটে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে কোভিড ১৯ করোনার প্রাদুর্ভাব জন সচেতনতামুলক কর্মসুচি পালিত হয়।

কর্মসুচির মুল স্লোগান ছিলো? পড়লে মাক্স নিয়মিত, করোনা হবে বিতারিত। মাক্স পড়া নিশ্চিত করি,করোনা মুক্ত দেশ গড়ি। বদলগাছী থানা থেকে একটি কর্মসুচি রালী বাহির হয়।রালীটি থানা চত্বর থেকে শুরু করে বদলগাছী চারমাথা হয়ে উপজেলা চত্বরে শেষ হয়।

কর্মসুচি রালিতে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জনাব আফতাব উদ্দিন আহমদ, মাননীয় এমপি জনাব ছলিম উদ্দিন তরফদার সেলিম নওগাঁ (৪৮) ৩।

এবং অফিসার ইনচার্য চৌধুরী জোবায়ের আহমেদ ,থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু খালেদ বুলু,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডলসহ রাজনৈতিক বিভিন্ন পেশার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

করোনার বৃদ্ধি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার জনাব আফতাব উদ্দিন আহমদ বলেন,প্রতিটি দেশে করোনার প্রর্দুভাব বৃদ্ধি পেয়েছে,করোনাকে ভয় করে নয়,সচেতনতার মাধ্যমে জয় করতে হবে।

বাংলাদেশ পুলিশ আগেও মাঠে ছিল এখনো আছে।পড়লে মাক্স নিয়মিত,করোনা হবে বিতারিত,মাক্স পড়া নিশ্চিত করি করোনা মুক্ত দেশ গড়ি,এই পতিপাদ্য স্লোগান সামনে রেখে সকল কে সচেতন হওয়ার আহবান জানান।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031