১৫ই এপ্রিল, ২০২১ ইং, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমযান, ১৪৪২ হিজরী

নগরীর নিউ সুরমা হোটেল থেকে ৮ পতিতা-খদ্দের গ্রেফতার

অভিযোগ
প্রকাশিত March 18, 2021
নগরীর নিউ সুরমা হোটেল থেকে ৮ পতিতা-খদ্দের গ্রেফতার
Spread the love

নগরীর নিউ সুরমা হোটেল থেকে ৮ পতিতা-খদ্দের গ্রেফতার

অভিযোগ প্রতিবেদক:: সিলেটের বহুল আলোচিত সুরমা মার্কেটের নিউ সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে পরিচালিত অভিযানে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ৮ নারী-পুরুষকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

জানা যায়, সিলেটের কোতোয়ালী মডেল থানাধীন সুরমা পয়েন্টস্থ নিউ সুরমা আবাসিক হোটেলে কতিপয় নারী-পুরুষ দীর্ঘদিন থেকে অসামাজিক কাজ চালিয়ে আসছে।

বৃহস্পতিবার সুরমা মার্কেটের নিউ সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২জন পতিতা ও ৬ জন খদ্দেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন নগরীর সুরমা পয়েন্টস্থ নিউ সুরমা আবাসিক হোটেলে কতিপয় নারী-পুরুষ অসামাজিক কাজ চালিয়ে আসছে এমন সংবাদের পেয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান চালায়। এ সময় ২জন পতিতা ও ৬ জন খদ্দেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এসএমপি এ্যাক্টের ৭৭ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে প্রসিকিউশন দাখিল করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন বন্দরবাজার পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই (নিরস্ত্র)/মোঃ মোস্তাফিজুর রহমান।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ এসএম আবু ফরহাদ বলেন, এই এলাকায় কোন অবস্থাতেই অসামাজিক কাজ চলতে দেয়া হবে না। কোথায় অসামাজিক কাজ চলছে এমন সংবাদ পাওয়া মাত্রই অভিযান চালানো হবে।

কিনব্রিজ ও আশপাশ এলাকায় ভাসমান পতিতাদের আনাগুনা বন্ধে পুলিশের ভুমিকা বিষয়ে এক প্রশ্নের জবাবে ওসি ফরহাদ বলেন- আমরা প্রতিদিনই তাদের তাড়া করছি।

এদের ধরে কোর্টে চালানও দিচ্ছি। তারপরও ওরা বিভিন্ন স্থান থেকে চরে আসে। তাদের বিরুদ্ধে অভিযান চলছে এবং ধারাবাহিক ভাবে চলবে।

এপ্রিল ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০