২৩শে জুলাই, ২০২১ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী

এবার প্রধানমন্ত্রীর চরিত্রে অপু বিশ্বাস

অভিযোগ
প্রকাশিত March 15, 2021
এবার প্রধানমন্ত্রীর চরিত্রে অপু বিশ্বাস
Spread the love

অপু বিশ্বাস ও প্রধানমন্ত্রী ছবি: সংগৃহীত

 

বিনোদন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’। এতে প্রধানমন্ত্রী চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বিষয়টি নিশ্চিত করেছেন ছবির প্রযোজক ও পরিচালক অনন্যা রুমা। গত শুক্রবার বিকালে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের রাজকাহন হল-৩ এ নির্মিতব্য ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর মো. নজরুল ইসলাম খান, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানসহ চলচ্চিত্রাঙ্গনের একঝাঁক তারকা।

‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’ চলচ্চিত্রটি প্রযোজনা করছে এটিএন এন্টারটেইনমেন্ট।

প্রতিষ্ঠানটির পরিচালক অনন্যা রুমা এই চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্ব পালন করছেন। এ ছাড়া মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা। মহরত অনুষ্ঠানে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’ শিরোনামের এই চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ অত্যন্ত সময়োপযোগী। আমাদের প্রধানমন্ত্রী বিশ্ববরেণ্য নেতা। বঙ্গবন্ধুকন্যার জীবনের বিভিন্ন দিক বাংলা ও বিশ্বের কাছে তুলে ধরতে কাজ করবে এই চলচ্চিত্র।

প্রযোজনা সংস্থা জানিয়েছে, শিগগিরই ছবিটির শুটিংয়ের কাজ শুরু হবে। নির্মাতা অনন্যা রুমা জানান, মুজিববর্ষ উদ্‌যাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনা, ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্যের এ চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে।

জুলাই ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১