১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকে সড়ক দূর্ঘটনায় জেলা বিএনপির নেতা আহত: উইমেন্সে ভর্তি

অভিযোগ
প্রকাশিত মার্চ ১৩, ২০২১
ছাতকে সড়ক দূর্ঘটনায় জেলা বিএনপির নেতা আহত: উইমেন্সে ভর্তি

ছাতকে সড়ক দূর্ঘটনায় জেলা
বিএনপির নেতা আহত: উইমেন্সে ভর্তি

 

মোঃ ফজল উদ্দিন,ছাতক প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নজরুল ইসলাম (৫২) নামের জেলা বিএনপির নেতা আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০টায় সিলেট-সুনামগঞ্জ সড়কের বুড়াইরগাঁও বাজার সংলগ্ন এলাকায়। তিনি গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের মুল্লাআতা গ্রামের মৃত গোলাম রব্বানীর ছেলে, গোবিন্দগঞ্জের জননী ফার্মেসীর পরিচালক ও সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

জানা যায়, প্রতিদিনের মতো শনিবার সকালে মোটর সাইকেল যোগে বাড়ি থেকে বের হয়ে নিজের ব্যবসায়ী প্রতিষ্ঠান গোবিন্দগঞ্জের জননী ফার্মেসীতে যাচ্ছিলেন নজরুল। বুড়াইরগাঁওবাজার এলাকায় পৌঁছা মাত্র সুনামগঞ্জ থেকে সিলেটগামী দ্রুত গতির যাত্রীবাহী বাস (নং-সিলেট-জ-১১-০০৬৪) তাকে ধাক্কা দেয়। এসময় তিনি ছিঁটকে সড়কের পাশে পড়ে হাতের হাড় ভেঙ্গে যায় এবং বুকের পাজরে মারাত্বকভাবে আঘাত প্রাপ্ত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনার পর বাসটি ও চালকে আটক করে জনতা। খবর পেয়ে সড়কের বদিরগাঁওস্থ জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে বাসটিকে জব্দ করেন।

বাস জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের এএসআই নাজমুল ইসলাম। তিনি বলেন বাস ও চালক তাদের হেফাজতে আছে। কিন্তু নম্বরবিহীন মোটর সাইকেলটি তাদের লোকজনরা নিয়ে গেছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30