১৫ই এপ্রিল, ২০২১ ইং, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমযান, ১৪৪২ হিজরী

গাজীপুর মহানগর পরিবর্তন- ২৩ এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত March 5, 2021
গাজীপুর মহানগর পরিবর্তন- ২৩ এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
Spread the love

 

আবুসাঈদ শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুর থেকে মনির হোসেন জীবন।

গাজীপুর মহানগর ২৩ নং ওয়ার্ডের উত্তর সালনা বনরুপা যুবসংঘের মাঠে গত ৫ ই মার্চ ২০২১ইং শুক্রবার পরিবর্তন-২৩ এর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের,২৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাওলানা মঞ্জুর হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম, মেয়র গাজীপুর সিটি কর্পোরেশন। প্রধান আলোচক, মোঃ গিয়াস উদ্দিন মিয়া,ভি.সি.বঙ্গবন্ধু শেখ মুজিবর কৃষি বিশ্ববিদ্যালয়,উদ্বোধক আলহাজ্ব এস. এম.মোকসেদ আলম যুগ্ম সাধারণ সম্পাদক,গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও প্যানেল চেয়ারম্যান, গাজীপুর জেলা পরিষদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলহাজ্ব এডভোকেট মনির হোসেন, দপ্তর সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ, মোঃ বিল্লাল হোসেন অধ্যক্ষ কোনাবাড়ী বিশ্ববিদ্যালয় কলেজ ও উপদেষ্টা গাজীপুর মহানগর আওয়ামী লীগ, মোঃ মাজহারুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ, মোঃ হেদায়েতুল ইসলাম, সাবেক সভাপতি কাউলতিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সদস্য গাজীপুর মহানগর আওয়ামী লীগ, মোঃ এস.এম ফারুক আহাম্মেদ, কাউন্সিলর ২১ নং ওয়ার্ড,মোঃশহিদুল ইসলাম, কাউন্সিলর ২০ নং ওয়ার্ড, আলহাজ্ব মোঃ মনির হোসেন,কাউন্সিলর ৩৮ নং ওয়ার্ড,মোঃ শহিদুল ইসলাম, সদস্য-সচিব ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ,মোঃ নজরুল ইসলাম মল্লিক,সদস্য-সচিব ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগ,উক্ত অনুষ্ঠানে গাজীপুর সিটি কর্পোরেশনের অন্যান্য ওয়ার্ডের-কাউন্সিলরগন ও অন্যান্য অঙ্গ সংগঠনের রাজনৈতিক বিন্দু উপস্থিত ছিলেন, উপস্থিতি নেতৃবৃন্দরা বক্তব্যে বলেন পরিবর্তন-২৩ একটি সামাজিক সংগঠন এই সংগঠনটি সবসময় গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়ান,পরিবর্তন-২৩ সভাপতি আব্দুল আলিম বলেন, দুই শত মানুষের মাঝে মশারি ও মশার কয়েল বিতরণ করে থাকি এবং
যারা নেশাগ্রস্ত নেশায় আসক্ত হয়ে পরছে তাদেরকে নেশা থেকে ফিরিয়ে আনার চেষ্টা করছি যুবসমাজ কোনভাবেই যেন নেশাগ্রস্ত নেশায় আসক্ত না হয় সেই বিষয়ে সর্বাধিক দৃষ্টি রাখি।

সার্বিক তত্ত্বাবধানে, পরিবর্তন- ২৩ এর সকল সম্মানিত সদস্যবৃন্দ উপস্থিত থেকে, বিভিন্ন খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ মধ্য দিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এপ্রিল ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০