২৩শে জানুয়ারি, ২০২১ ইং, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

বিছানাকান্দি পর্যটন কেন্দ্রে মাক্স বিতরণ

অভিযোগ
প্রকাশিত December 7, 2020
বিছানাকান্দি পর্যটন কেন্দ্রে মাক্স বিতরণ
Spread the love

 

বিছানাকান্দি পর্যটন কেন্দ্রে মাক্স বিতরণ

 

ইব্রাহীম আলী,গোয়াইনঘাট প্রতিনিধিঃ-
জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ ১ নং রুস্তমপুর ইউনিয়ন শাখার ব্যতিক্রমী উদ্যোগ। সারা দেশের ভ্রমণ পিপাসু মানুষের জন্য অন্যতম স্থান হিসাবে পরিচিত প্রকৃতি কন্যা বিছানাকান্দি।

দ্বিতীয় পর্যায় করোনা স্টেজের আশংকায় সংক্রমন বৃদ্ধি হওয়ায় জন সচেতনতা তৈরীর লক্ষ্যে, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়ন শাখার পক্ষ থেকে বিছানাকান্দিতে আগত পর্যটক,দোকানদার,ক্যামেরাম্যান সহ সাধারণ মানুষের মধ্যে মাক্স বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ১ নং রুস্তমপুর ইউনিয়ন শাখার সম্মানিত সভাপতি আবুল হাসেন যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ রুমন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন, সম্মানিত সদস্য বাবুল আহমদ প্রমুখ।

রুস্তমপুর ইউনিয়ন করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবী, সমাজসেবক বাবুল আহমদ ও তরুণ স্বেচ্ছাসেবী মোঃ আল-আমিন এর সৌজন্যে আজকে প্রকৃতি কন্যা বিছানাকান্দিতে দোকান পাটে মাইকিং এর মাধ্যমে প্রচারণা করে সাধারণ জনগনকে করোনার ব্যাপারে সচেতন করা হয়।

এদিকে রুস্তমপুর ইউনিয়ন শাখা কমিটির সাংগঠনিক তৎপরতা ও সামাজিক কার্যক্রমে সন্তোশ প্রকাশ করেছেন উপজেলা কমিটির আহবায়ক আহমদুল কিবরিয়া বকুল, যুগ্ন আহবায়ক আব্দুস শহীদ এবং প্রভাষক মো:লুৎফুর রহমান।

কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে রুস্তমপুর ইউনিয়ন কমিটির সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক প্রভাষক ইমরান আহমদ এবং স্বেচ্ছাসেবী বাবুল আহমদ ও আল-আমিন সহ সংশ্লীষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় সভাপতি এটিএম বদরুল ইসলাম , কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট মো:জামাল উদ্দিন ও যুগ্ন সাধারণ সম্পাদক মো:গিয়াস আহমদ,প্রমুখ।

জানুয়ারি ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১