২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে সিএনজি ও পিকআপভানের মুখোমুখি সংঘর্ষে আহত ৭ নিহত ১

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ৬, ২০২০
সুনামগঞ্জে সিএনজি ও পিকআপভানের মুখোমুখি সংঘর্ষে আহত ৭ নিহত ১

সুনামগঞ্জে সিএনজি ও পিকআপভানের মুখোমুখি সংঘর্ষে আহত ৭ নিহত ১

 

সিরাজুল ইসলাম শ্যামল,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের হালুয়ারগাওঁ(বারঘর) এলাকায় একটি সিএনজি ও পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত এবং অপর আরো ৭জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম সুফিয়া বেগম(৬০)। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কামারখাল গ্রামের ফেরদৌস মিয়ার স্ত্রী।

আজ রবিবার সকালে এ দূর্ঘনাটি ঘটে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতও আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে আনা হয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানায়,জগন্নাথপুরের কামারখাল গ্রাম থেকে সিএনজি যোগে অতিরিক্ত যাত্রী নিয়ে সুনামগঞ্জে আসার পথে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের হালুয়ারগাওঁ(বারঘর) এলাকায় আসা মাত্র বিপরীত দিক থেকে সবজি বোঝাই একটি পিকাপভ্যানের মুখোমুখি সংঘর্ষে এমন হতাহতের ঘটনাটি ঘটে।

ঘটনার পরপরই সিএনজি ওপিকাপ ভ্যানের চালক পালিয়ে যেতে সক্ষম হয়। আহতরা হলেন,জগন্নাথপুর উপজেলার কামারখাল গ্রামের আব্দুল আলীমের ছেলে সায়েম(২৩),মেয়ে সাফিয়া বেগম(৪৫),একই গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী শিল্পী বেগম(৩৫) ছেলে মেহেদী(১২),কামারখাল গ্রামের মৃতআব্দুল হাকিমের স্ত্রী কারজালা বেগম(৫৫),দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বুড়–মপুর গ্রামের কদ্দুছ মিয়ার ছেলে হাবিবুর মিয়া(৩০),শান্তিগঞ্জ এলাকার মো. চানঁ মিয়ার ছেলে সাদিকুর রহমান(৩২) প্রমুখ।

আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএ জিওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণকরা হয়েছে।

এ ব্যাপারে সুনামগঞ্জসদর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30