১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

কুয়াকাটায় বিদেশী মদসহ দুইজন আটক

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ৬, ২০২০
কুয়াকাটায় বিদেশী মদসহ দুইজন আটক

কুয়াকাটায় বিদেশী মদসহ দুইজন আটক

এইচ এম রাকিবুল আল হৃদয় পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

কলাপাড়ার কুয়াকাটায় মকবুল হাওলাদার (৪০) ও জহিরুল ইসলাম খান (৩২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার সন্ধ্যায় কুয়াকাটার অভিজাত আবাসিক হোটেল বনানী থেকে এদেরকে আটক করা হয়।

আটককৃত মকবুল পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়ন এর মৃত ধলু হাওলাদারের ছেলে, জহিরুল খুলনার তেরখাদা উপজেলার ছাগলদা ইউনিয়নের ধানখালী গ্রামের বাচ্চু খানের ছেলে। এরা দুজনই বনানী হোটেলে চাকুরী করে বলে স্থাণীয় সুত্রে জানান।

এদিকে কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর শনিবার বেলা ১১টায় অভিযান চালিয়ে এদেরকে বিদেশী মদসহ আটক করে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, আবাসিক হোটেল বনানী থেকে মাদকসহ হোটেলের দুই কর্মচারীকে আটক করে। পরে তারা কেরানীপাড়া এলাকা থেকে আটক করেছে মর্মে সাংবাদিকদের কাছে উল্লেখ করেছে। তারা আরও জানান, বনানী হোটেলে দীর্ঘদিন ধরে মাদক,জুয়া সহ নানা অপকর্ম চলে আসছিল।

কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ হোসেন জানান, মকবুল দীর্ঘদিন ধরে কুয়াকাটার বিভিন্ন হোটেলে মদ সাপ্লাই দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায শনিবার সন্ধ্যায় বনানী হোটেলের কর্মচারী জহিরুর তার কাছ থেকে তিন বোতল বিদেশী মদ কিনতে যায়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে মোট ১২ বোতল বিদেশি মদসহ হাতে নাতে আটক করা হয়। আটককৃতদের রাতেই মহিপুর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মহিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, শনিবার রাত ১২টায় কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ হোসেন বাদী হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করে। এসময় ১২ বোতল মদসহ দুই ব্যবসায়ীকে হস্তান্তর করে।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031