২৩শে জানুয়ারি, ২০২১ ইং, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

শ্রীপুরে জমে উঠেছে পৌর নির্বাচন কাউন্সিলর প্রার্থীদের মোটরসাইকেল মহড়া

অভিযোগ
প্রকাশিত December 4, 2020
শ্রীপুরে জমে উঠেছে পৌর নির্বাচন কাউন্সিলর প্রার্থীদের মোটরসাইকেল মহড়া
Spread the love

শ্রীপুরে জমে উঠেছে পৌর নির্বাচন কাউন্সিলর প্রার্থীদের মোটরসাইকেল মহড়া

 

রাকিবুল হাসান,গাজীপুর জেলা প্রতিনিধি::

গাজীপুর শ্রীপুর পৌর নির্বাচন উপলক্ষে শ্রীপুর পৌর শহরে জমে উঠেছে নির্বাচন বৃহস্পতিবার বিকেলে শ্রীপুর পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ শাজাহান মন্ডল তার ব্যক্তিগত ওয়ার্ড এলাকার স্থানীয়দের নিয়ে মোটরসাইকেল করে শোভাযাত্রা করেন। এবং তার বড় ভাই গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ কফিল উদ্দিন মন্ডল ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ করে দোয়া ও ভোট চান।

এ সময় কফিল উদ্দিন মন্ডল ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বক্তব্যে বলেন, শ্রীপুর পৌর ৪নং ওয়ার্ডের সফল কাউন্সিলর পদপ্রার্থীদের মাঝে সবচেয়ে শিক্ষিত মার্জিত এবং একজন ভদ্র মানুষ হিসেবে কাউন্সিলর হওয়ার সকল ক্রমে যোগ্যতা অর্জন করেছেন শাজাহান মন্ডল।

ইনশাআল্লাহ আগামী ২৮ডিসেম্বর ২০২০ইং তারিখে কাউন্সিলর শাজাহান মন্ডল যে প্রতীক পাবে সকলের কাছে একটাই চাওয়া সেই প্রতীকে সিল মেরে বিপুল ভোটে জয়ী করে সাধারণ মানুষের সেবা যেন করতে পারে সে আহ্বান করেন শ্রীপুর পৌর ৪নং ওয়ার্ডবাসীর প্রতি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ কফিল উদ্দিন মন্ডল।

এসময় মোটরসাইকেল শোভাযাত্রায় আরো উপস্থিত থাকেন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মাহবুবুর রহমান ও যুবলীগ নেতা শামীম আহমেদ, বেলায়েত হোসেন ও বিভিন্ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অত্র এলাকার ভোটাররা।

জানুয়ারি ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১