২০শে জানুয়ারি, ২০২১ ইং, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সম্ভাব্য ৩ নং ইনাতগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী নোমানের সাক্ষাৎকার

অভিযোগ
প্রকাশিত December 4, 2020
সম্ভাব্য ৩ নং ইনাতগঞ্জ ইউনিয়ন  চেয়ারম্যান পদপ্রার্থী নোমানের সাক্ষাৎকার
Spread the love

সম্ভাব্য ৩ নং ইনাতগঞ্জ ইউনিয়ন
চেয়ারম্যান পদপ্রার্থী নোমানের সাক্ষাৎকার

 

ফকির হাসান :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ নোমান হোসেনের বিশেষ সাক্ষাৎকার । নোমান হোসেন ৩নং ইনাতগঞ্জ ৫ নং ওয়ার্ড লাল পুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক হাজী হেলিম উদ্দিনের পুত্র।

নোমান হোসেন বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তার ভূমিকা অতুলনীয়। আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী।

নোমান হোসেনের সাক্ষাৎকারে জানান, আমি চেয়ারম্যান হয়ে জনপ্রতিনিধি হতে চাই না আমি একজন জনগণের সেবক হতে চাই। আমি সামাজিক উন্নয়নে আমার স্থান থেকে ১২ বছর যাবত কাজ করে আসছি। সব সময় আমার মাথার মধ্যে কাজ করে গরিব অসহায় মানুষকে এক মুঠো আহার দিয়ে ক্ষুধা নিবারন করা ও সাহাস্য সহযোগিতা করা ।

বন্যা ও করোনা ভাইরাস কালে ৩০০টি পরিবার কে আমি আমার ব্যক্তিগত ভাবে সাহাস্য সহযোগিতা করছি । আমি মায়া ফাউন্ডেশন এর মাধ্যমে বিভিন্ন সাহায্য-সহযোগিতা করে আসছি এবং আগামীতে আরও ব্যাপক ভাবে সাহায্য সহযোগিতা করব ইনশাল্লাহ।

ইতিমধ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান আমি আমার ব্যক্তিগত তরফ থেকে আর্থিক সহযোগিতা করছি। জনগণ যদি আমাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত করে ইউনিয়নের রাস্তাঘাট উন্নয়ন কাজ করব এবং সমাজিক উন্নয়নে সর্বদা সাহায্য-সহযোগিতা কাজ করব । জনসাধারনের দোয়া থাকলে আমি ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করতে পারব।

জানুয়ারি ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১