২৩শে জানুয়ারি, ২০২১ ইং, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

শ্রীপুর পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস. এম মাসুদ রানা এর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত November 29, 2020
শ্রীপুর পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস. এম মাসুদ রানা এর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত
Spread the love

শ্রীপুর পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস. এম মাসুদ রানা এর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌরসভা ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী
এস. এম মাসুদ রানা এর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত।এককালীন রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা, সমাজ সেবক, এস. এম মাসুদ রানা আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড কাউন্সিলরপদে প্রার্থীতা করতে চান। সকলের কাছে দোয়া চেয়ে তিনি তার নির্বাচনী মত বিনিময় সভায় ।

এস. এম মাসুদ রানা
তার বক্তব্য বলেন বলেন,শ্রীপুর পৌরসভার কেওয়া গ্রামে আমার জন্মভিটা। এই পবিত্র মাটির প্রতি আমার অগাধ সম্মান এবং ভালোবাসা মিসে রয়েছে। নিজের প্রিয় স্বজন জেনে ভালোবাসি এখানকার মানুষদেরকে। বিগত দিনগুলোতে কোনও প্রকার দুরভিসন্ধি ছাড়াই মানুষের পাশে থেকেছি আমার সাধ্যমত আগামী দিন গুলোতেও থাকবো ইনশাআল্লাহ্।
কিন্তু মানুষের জন্যে আরও বেশি করে কাজ করার উদ্দেশ্যে আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে আপনাদের দোয়া চাইছি। আমি কাউন্সিলর হতে চাই আপনাদের জন্য।এই কথাটা শুধু বলার জন্য বলিনি। মন থেকে সাড়া পেয়ে বলেছি। যদি আপনারা আমাকে যোগ্য মনে করেন তবেই আমি সফল হবো। আপনাদের যদি মনে হয় আমি পারবো তবে আমিও বিশ্বাস করি আপনাদেরকে আমার পাশে পাবো। এ যাবৎকালে পৌরসভার ৪নং ওয়ার্ডে উন্নয়ন কতটা হওয়ার কথা ছিলো আর কতটা হয়েছে তার হিসাব করেছেন কখনো? সকল সুযোগ ও সম্ভাবনা থাকা সত্ত্বেও দৃষ্টান্ত স্থাপন করা যায় এমন কিছুই হয়নি। তাই দরকার পরিবর্তন, আমি বিশ্বাস করি তারুণ্যের কর্মপরিকল্পনা ও সদিচ্ছায় হবে সময়োপযোগী পরিকল্পিত উন্নয়ন।হয়তো প্রত্যেক পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিতে পারবো না। তবে পৌরসভার প্রাপ্ত ও অর্জিত অর্থায়নে শতভাগ সততার সঙ্গে সেবা ও উন্নয়নমূলক কাজ করতে পারবো ইনশাআল্লাহ।আমি আপনাদের দোয়া ও সমর্থন চাই। এসময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানুয়ারি ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১