১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঝিনাইদহে আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৮, ২০২০
ঝিনাইদহে আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

ঝিনাইদহে আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

 

সভাপতি-এ্যাডঃ খান আখতারুজ্জামান, সম্পাদক এ্যাডঃ জাকারিয়া মিলন

 

সুলতান আল একরাম,ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বার ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার মধ্য রাতে নির্বাচন কমিশনার এ্যাড. আজিজুর রহমান এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্যানেল সভাপতিসহ ১৩ টি পদে জয়ী হয়েছেন। অন্য দিকে বিএনপি মনোনীত প্যানেল সাধারণ সম্পাদকসহ ৬ টি পদে নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে আওয়ামী লীগ মনোনীত এ্যাড. খান আখতারুজ্জামান ও বিএনপি মনোনীত সাধারণ সম্পাদক পদে এ্যাড. জাকারিয়া মিলন নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে আব্দুল খালেক-১, সহ-সাধারণ সম্পাদক পদে আব্বাস উদ্দিন, হিসাব নিরীক্ষক পদে আব্দুল খালেক সাগর, সাহিত্য ও গ্রন্থাগার সম্পাদক পদে আব্দুল আলিম-৩, ক্রীড়া ও প্রমোদ সম্পাদক পদে গৌতম কুমার বিশ্বাস, ধর্মীয় ও আপ্যায়ণ সম্পাদক পদে জাহিদুল ইসলাম জাহিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে শাহিনুল ইসলাম শাহিন, সদস্য পদে মীর সাখাওয়াত হোসেন, হাবিবুল্লাহ বাহার, মঞ্জুরুল ইসলাম, সুভাষ বিশ্বাস মিলন, আসাদুজ্জামান বাবু, আ,ম সোহানুর জোয়ার্দ্দার সাথী, বীনা খাতুন, মুশফিকুর ওয়ালিদ ইমরোজ, মুস্তাফিজুর রহমান মিথুন।

নির্বাচন কমিশনার এ্যাড. আজিজুর রহমান জানান, ভোট গ্রহণ শেষ হয়ে রাত ১ টার দিকে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। মোট ভোটার সংখ্যা ২৭৩ জন। এর মধ্যে ২৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30