২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুসলমানদের দেশে তাদের বিরুদ্ধে মশাল মিছিল তীব্র নিন্দা ও শাস্তির দাবি

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৯, ২০২০
মুসলমানদের দেশে তাদের বিরুদ্ধে মশাল মিছিল তীব্র নিন্দা ও শাস্তির দাবি

মুসলমানদের দেশে তাদের বিরুদ্ধে মশাল মিছিল তীব্র নিন্দা ও শাস্তির দাবি

 

 

আবদুল্লাহ আল মামুন, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ-

বিশিষ্ট লেখক সাংবাদিক ও মানবাধিকার কর্মী ইসলামী আলোচোক আবদুল্লাহ আল মামুন আজ (৯নভেম্বর) সোমবার এক বিবৃতিতে বলেছেন, ফ্রান্সে সরকারী মদদে মুহাম্মদ (সা.)এর ব্যঙ্গচিত্র কার্টুন প্রচার করায় ফ্রান্সের বিরুদ্ধে বিশ্বের সকল মুসলমান ফুঁসে উঠেছে। মুসলমানদের মধ্যে গণজাগরণ সৃষ্টি হয়েছে।

মুসলমানদের এ গণজাগরণ দেখে নাস্তিক ও ইসলাম বিদ্ধেষীদের গাত্রদাহ শুরু হয়ে গেছে। সকল ইসলাম বিদ্বেষীদের ঘুম হারাম হয়ে গেছে।

আবদুল্লাহ আল মামুন বলেন, ধর্মপ্রাণ নবীপ্রেমিক মুসলমান ও হেফাজতে ইসলাম এবং চরমোনাইয়ের বিরুদ্ধে শাহবাগে যারা মশাল মিছিল করেছে তারা বাংলাদেশ, ইসলাম ও মুসলমানদের দুশমন। ৯৫ ভাগ মুসলমানদের দেশে যাদের ইসলাম ও মুসলমানদের সহ্য হয় না ,সংখ্যাগরিষ্ঠ মুসলান ওলি আওলিয়ার জন্ম ভূমিতে তাদের বিরুদ্ধে মশাল মিছিল করার সাহস তারা কোথা থেকে পাই।

আবদুল্লাহ আল মামুন বলেন, মুসলিম উম্মাহ এখন সচেতন। তাঁরা জেগে উঠেছে। ইসলামের বিরুদ্ধে আগুন পূজারীদের  কোন ষড়যন্ত্র মুসলমানরা বরদাশত করবে না। দেশি-বিদেশী সকল নাস্তিক ও ইসলাম বিদ্ধেষীদের এক সাথে দমন করা হবে।

তিনি আরো বলেন, মুসলমানগণ যুগে যুগে ইসলামের জন্য সংগ্রাম করেছে, রক্ত দিয়েছে। আল্লাহ ও রাসূল (সা.)এর শানে ধৃষ্টতা প্রদর্শনকারী নাস্তিক্যবাদীদের বিচারের দাবীতে সর্বস্তরের তৌহিদী জনতা প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত রয়েছে। এ ধর্মীয় চেতনার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে, তাদেরকে উচিৎ শিক্ষা দেয়া হবে, ইনশাআল্লাহ।

আবদুল্লাহ আল মামুন মাননীয় প্রধানমন্ত্রী কে উদ্যেশ্য করে বলেন  ইসলাম, মানবতা ও বাংলাদেশের এই চিহ্নিত শত্রুেদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ধৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30