২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

রূপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে এক কিলোমিটার এলাকাজুড়ে তাল ও বটবৃক্ষ রোপণ

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৭, ২০২০
রূপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে এক কিলোমিটার এলাকাজুড়ে তাল ও বটবৃক্ষ রোপণ

 

রূপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে এক কিলোমিটার এলাকাজুড়ে তাল ও বটবৃক্ষ রোপণ।

 

ফয়সাল আহমেদ, রূপগঞ্জ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে এক কিলোমিটার এলাকাজুড়ে তাল গাছ ও বটবৃক্ষ রোপণ করা হয়েছে। এছাড়া আরো বিভিন্ন প্রজাতির পাঁচশত গাছ রোপণ করা হয়।

শনিবার দুপুরে নগরপাড়া-চনপাড়া গাজী বাইপাস সড়কে এ কর্মসূচী পালন করা হয়। কর্মসূচী শেষে বৃক্ষরোপণ কর্মসূচীতে লোকজনকে উদ্ধুদ্ধ করতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় লায়ন্স ক্লাবের উদ্যোগে উপস্থিত সবার মাঝে মাস্ক বিতরণ করা হয়। জনসচেতনতামূলক পরামর্শ দেন ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, লেখক, কলামিষ্ট, গবেষক ও বৃক্ষ প্রেমিক লায়ন মীর আব্দুল আলীম।

জানা গেছে, স্থানীয় সমাজকর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক খ্যাত কামাল হোসেন রঞ্জুর উদ্যোগে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলামিষ্ট, গবেষক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম। এসময় গাজী বাইপাস সড়কে তাল গাছ, বটবৃক্ষ, ফলদ, বনজসহ বিভিন্ন প্রজাতির ৫শ’ গাছ রোপণ করা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন সমাজসেবক আরিফ হোসেন ভূঁইয়া, মাওলানা সিদ্দিকুর রহমান, নারায়ণগঞ্জ জজকোর্টের আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, রূপগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, আনোয়ার হোসেন, মঞ্জুরুল কবির বাবু, নজরুল ইসলাম লিখন, জিন্নাত হোসেন, শরীফ হোসেন, শাকিল আহম্মেদ, ফয়সাল আহমেদ , কেরামত আলী, মুকুল মিয়া, রফি মিয়া, সাফি মিয়া, জাহাঙ্গীর মোল্লা, ইসহাক আহম্মেদ লিটন, সবুজ মিয়া, রিজভী মিয়া প্রমুখ।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031