২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নারায়ণগঞ্জে যুবদল নেতা স্বপন রিমান্ডে

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৬, ২০২০
নারায়ণগঞ্জে যুবদল নেতা স্বপন রিমান্ডে

 

 

“নারায়ণগঞ্জে যুবদল নেতা স্বপন রিমান্ডে”

 

 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও থানা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপনকে তিনদিনের রিমান্ড দিয়েছে নারায়ণগঞ্জের একটি আদালত।

শুক্রবার ৬ নভেম্বর তাঁর রিমান্ড আদেশ দেয় আদালত। উল্লেখ্য বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে দলটির কেন্দ্রীয় সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি দুলাল হোসেনসহ ১০১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই আমিনুর রহমান আমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। এতে দিপু ভূঁইয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি দুলাল হোসেনসহ ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৯০ জনকে আসামি করা হয়েছে।

এ মামলায় বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জের গোলাকান্দাইলে দিপু ভূইয়ার বাড়ি থেকে জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শহীদুর রহমান স্বপনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের মধ্যে বাকি ১০ জন হলেন- জেলা যুবদলের সেক্রেটারি গোলাম ফারুক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ইমন, রূপগঞ্জ যুবদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, ছাত্রদল নেতা সজীব, সারোয়ার হোসেন রাজীব, আবু বক্কর, নয়ন, রাশিদুল হক ও গনি।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান মামলার বরাত দিয়ে জানান, দিপু ভূইয়ার উল্লেখিত ১১ জনসহ অজ্ঞাত আরো ৯০ জন মিলে বিদেশে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাথে রাষ্ট্রবিরোধী অপরাধ সংগঘঠনের উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলক সন্ত্রাসী কর্মকা- করার লক্ষ্যে বাসায় ল্যাপটপ ও প্রজেক্টরের মাধ্যমে জুম অ্যাপের মাধ্যমে শলাপরামর্শ করছিল।

খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে স্বপনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30