২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২০
সুনামগঞ্জে বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ

সিরাজুল ইসলাম শ্যামল,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ পৌরসভার কাজির পয়েন্ট এলাকার ফার্নিচার ব্যবসায়ী ও সদর উপজেলার কুরবাণ নগর ইউনিয়নের মাইজবাড়ি পূর্বপাড়া এলাকার বাসিন্দাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম মোঃ ঝুনু মিয়া (৪০) তিনি ইউনিয়নের মাইজবাড়ি পূর্বপাড়া গ্রামের মোঃ তেরা মিয়ার ছেলে।

বুধবার রাত তিনটায় ঝুনু মিয়াকে কয়েকজন দুর্বৃত্তরা মিলে হত্যাকান্ডের ঘটনাটি ঘটায়। খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,বুধবার রাত ১২টায় ঝুনু মিয়ার ভাতিজা ভীষন অসুস্থ হওয়ায় তাকে সদর হাসপাতালে নিয়ে আসার পর তার শারিীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর রাত ৩টায় নিজ বাড়ি ফেরার পথে বাড়ির সামনে কিছু দুর্বৃত্তরা তাকে ডেকে এনে গলাটিপে হত্যা করে বস্তাবন্দি করে বাড়ির সামনে লাশ রেখে পালিয়ে যায়।

এ সময় দুস্কৃতিকারীরা নিহতের স্ত্রীকে ফোন করে হত্যাকান্ডের কথা বলে ঘটনাস্থল ত্যাগ করেন।
আজ বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন বস্তায় মুড়ানো ঝুনু মিয়ার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ সুপার মো. মিজানুর রহমানসহ পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা।

নিহত ফার্নিচার ব্যবসায়ী দীর্ঘদিন ধরে শহরের কাজির পয়েন্ট এলাকায় সুৃনামের সাথে ফার্নিচারের ব্যবসা করে আসছিলেন। তিনি অন্যায়ের বিরুদ্ধে বিভিন্ন সময় প্রতিবাদ করায় কিছু দুস্কৃতিকারীদের রোষানলে পড়ে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে থাকতে পারে বলে পুলিশের ধারনা। তবে ময়না তদন্তের রিপোর্ট ছাড়া প্রকৃত খুনের ঘটনাটি উদঘাটন সম্ভব নয়।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পর প্রকৃত ঘটনাটি উদঘাটন করে যারাই এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকবে তাদেরকে আইনের কাছে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30