১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চৌহালী উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বর্ধিত সভা

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২০
চৌহালী উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বর্ধিত সভা

 

রমজান প্রামানিক,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলা দলীয় কার্যলয়ে আওয়ামীলীগ কর্তৃক বর্ধিত সভা অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায়।

চৌহালী উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবু নাজির মিয়ার সভাপতিত্বে , উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক সরকারের সঞ্চালনায় উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী বর্তমান সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিরাজগঞ্জ জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, জনাব আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজগঞ্জ জেলা আ’লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ ৫।
মোঃ আলহাজ্ব আব্দুল মোমিন মন্ডল,
বর্ধিত সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ (সূর্য), বীর মুক্তিযোদ্ধা কে এম হাসান আলী হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, বীর মুক্তিযোদ্ধা শ্রী বিমল কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা ফিরোজ ভূঁইয়া, আব্দুস সামাদ তালুকদার, এ্যাডভোকেট আনোয়ার পারভেজ লিমন , এস আহসান হাবীব এহসান, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্য বলেছেন;আমাদের চৌহালী উপজেলার প্রতিকটা ইউনিয়ন ও ওয়ার্ড সুন্দর ভাবে নতুন করে পূনাঙ্গ কমিটি দেওয়া হবে, এই নতুন কমিটিতে নব্য আওয়ামী লীগ ও দেশ দ্রোহী এবং মাদক আসক্ত কেউ কমিটিতে আসতে পারবে না।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30