২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দিনাজপুরে র‌্যাবের অভিযানে নারী কারবারি সহ আটক ২, ফেনসিডিল উদ্ধার

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২০
দিনাজপুরে র‌্যাবের অভিযানে নারী কারবারি সহ আটক ২, ফেনসিডিল উদ্ধার

 

এম এ হাসান, স্টাফ রিপোর্টার:-

র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক একটি অভিযানে ফেন্সিডিল ও নারী কারবারি সহ ২ জনকে আটক করা হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) বিকালে, দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাবের দায়ের করা মামলায় হস্তান্তরকৃত আসামীদেরকে আদালতের মাদ্ধমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর কোতয়ালি থানা সূত্র ।

অপরদিকে, র‌্যাব ১৩, দিনাজপুর সূত্র জানায়, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে তৎপর থাকে এবং অভিযান পরিচালনা করে থাকে।

তারই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি বিশেষ আভিযানিক দল (৩ নভেম্বর) মঙ্গলবার দিবাগত গভীর রাতে জেলার কোতয়ালী থানাধীন পৌর শহরের কালীতলাস্থ লিলির মোড় এলাকায় অভিযান পরিচালনা করে নারী সহ ২ জনকে আটক করা হয়। এসময়, মহিলা পুলিশের মাদ্ধমে তল্লাশি করে তাদের কাছ থেকে ৬৭ (সাতষট্টি) বোতল আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলাধীন জামালপুর ছাকুরি এলাকার মৃত বুলবুল আহমেদ এর স্ত্রী মোছাঃ রশিদা বেওয়া (৪৩), এবং একই উপজেলার সৈয়দপুর পানুয়াপাড়া এলাকার মৃত হামেদ আলী র পুত্র মোঃ ওমর ফারুক (৪০)।

র‌্যাব-১৩ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত।

র‌্যাব বাদী হয়ে ধৃতদের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জাতীয় সাপ্তাহিক অভিযোগ কে জানিয়েছেন র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30