১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য ও মন্ত্রী তরিকুল ইসলামের মৃত্যু বার্ষিকী পালিত

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২০
বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য ও মন্ত্রী তরিকুল ইসলামের মৃত্যু বার্ষিকী পালিত

 

আবদুল্লাহ আল মামুন,ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ-

৪ নভেম্বর বুধবার বিকেলে মনিরামপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে সাবেক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও মন্ত্রী তরিকুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কোরআন শরিফ তেলোয়াত দোয়া মাহফিলের আয়োজন করা হয় মনিরামপুর উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, পরিচালনা করেন যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিন্টু এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র ও মনিরামপুর উপজেলা বিএনপির সভাপতি আ্যাডভোকেট শহীদ মোঃ ইকবাল হোসেন, এছাড়াও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খান আক্তার হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট মকবুল হোসেন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক বাবু সন্তোষ স্বর, সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আলা, ইউপি চেয়ারম্যান নাজমুস সাদাত, পৌর কাউন্সিলর জামসেদ আলী , পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মুক্তার হোসেন, সাবেক ছাত্রনেতা একে আজাদ, প্রমুখ। অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা মোনাজাত করেন মাওলানা মফিজুর রহমান।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031