২০শে জানুয়ারি, ২০২১ ইং, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

ওমানে দুই ভাইকে গলা কেটে হত্যা আরেক ভাই আহত খুনি পলাতক

অভিযোগ
প্রকাশিত September 26, 2020
ওমানে দুই ভাইকে গলা কেটে হত্যা আরেক ভাই আহত খুনি পলাতক
Spread the love

 

মোঃ বিলাল উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ-
মধ্যপ্রাচ্যের সুলতান শাসিত একটি শান্তি পূর্ণ ও প্রবাসী বসবাসের উপযোগী দেশ ওমান কিন্তু সে দেশে প্রতি প্রতিনিয়ত প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন অপর্কমে স্হানীয় ওমানি নাগরিকরা আর ভাল চোখে দেখছেনা।

 

নারী কেলেঙ্কারির সহ জঘন্যতম অপরাধে প্রতিদিন ওমান রয়্যাল পুলিশের হাতে আটক হচ্ছে বাংলাদেশী অভিবাসীরা। প্রতিনিয়ত অর্জিত সুনাম ধূলোয়ে মিশে যাচ্ছে।

 

গত ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে ওমানের ইবরী এলাকাতে একই রুমের দুই ভাইকে জবাই করে পালিয়ে গিয়েছে একই এলাকার খুনী ঘাতক নরপিশাচ জাবেদ আহমেদ। এ দিকে ওমান থেকে আমাদের প্রতিনিধি রেজওয়ান আহমেদ সুজন জানিয়েছেন, ওমানের ইবরী এলাকার একটি ভাড়া বাসায় তাকতেন চট্টগ্রামের বোয়ালখালী এলাকার দুই সহোদর হাবিব (৩৫) জানে আলম (৩০) আর একই বাসায় থাকতেন নিহতদের নিকট আত্নীয় খুনি জাবেদ আহমেদ।

 

ছুরি দিয়ে দুই ভাইকে গলা কেটে হত্যা করে পালিয়ে বেড়াচ্ছে। ঘাতকের ছুরির আঘাতে আরো এক ভাই আহত বলে জানা গেছে। ওমানের শীর্ষ সংবাদ পত্র ও ইলেকট্রনিক মিডিয়া গুলো গুরুত্ব সহকারে এ নিউজটি প্রচারিত ও প্রকাশিত হচ্ছে।

 

ঘাতক খুনী জাবেদকে গ্রেফতারের জন্য ওমান রয়্যাল পুলিশ জোর অভিযান চালিয়ে যাচ্ছে। ঘাতকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করার জন্য সকল প্রবাসীদের প্রতি পুলিশ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

 

অথবা ৯৯৯৯ এ নাম্বারে কল করে জানাতে বলা হয়ছে। এই নির্মম হত্যাকাণ্ডের ফলে ওমাান জোরে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 

খুনী জাবেদ আহমেদর দেশের বাড়ি চট্টগ্রামে জেলার বোয়ালখালী উপজেলার জহির আহমেদর পুত্র বলে জানা গেছে। কি কারনে এ জঘন্য নারকীয় হত্যাকান্ড জানা যায়নি।

জানুয়ারি ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১