১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঝালকাঠিতে জাতীয়করণ থেকে বাদপড়া প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ২০, ২০২০
ঝালকাঠিতে জাতীয়করণ থেকে বাদপড়া প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান

 

 

ঝালকাঠিতে জাতীয়করণ থেকে বাদপড়া প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান।

 

 

 

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধি :

ঝালকাঠিতে জাতীয়করণ থেকে বাদপড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা জাতীয়করণের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেছে।

 

 

২০/০৯/২০২০ইং তারিখ রবিবার সকালে জেলা প্রশাসক মোঃ জোহর আলীর পক্ষে স্মারকলিপি গ্রহন করেন নেজারত ডেপুটি কালেক্টরেট আহমেদ হাসান।

 

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৩ সালে ২৬ হাজার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছেন তৎকালীন পরিসংখ্যান ভুলের কারণে ৪১৫৯ টি বিদ্যালয় জাতীয়করণ করা হয়নি।

 

স্মারকলিপিতে তারা ৬ সেপ্টেম্বর প্রাথমিক ও গণশিক্ষা সচিবের চিঠি বাতিল ও সকল বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের জাতীয়করণ দাবি করেন বেসরকারি প্রাথমিক শিক্ষকরা ।

 

এ সময় বাংলাদেশ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি বিপ্লব সিকদার, সাধারণ সম্পাদক মোসাঃ মাকসুদা বেগমসহ ঝালকাঠি জেলার বিভিন্ন উপজেলার সকল বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30