১৫ই এপ্রিল, ২০২১ ইং, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমযান, ১৪৪২ হিজরী

দৈনিক স্বাধীন বাংলার সম্পাদকের সাথে ইউরো বাংলা টিভির প্রতিনিধির সৌজন্য সাক্ষাৎ

অভিযোগ
প্রকাশিত September 18, 2020
দৈনিক স্বাধীন বাংলার সম্পাদকের সাথে ইউরো বাংলা টিভির প্রতিনিধির সৌজন্য সাক্ষাৎ
Spread the love

 

মোঃ বিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ-

সাংবাদিক জাতির বিবেক আর সংবাদ পত্র জাতির দর্পণ আসলে সাংবাদিকতা একটি মহৎ পেশা আর নেশা যারা নেশা হিসাবে বেচে নিয়েছে তারা শত ব্যস্ততার মধ্যে সংবাদ সংগ্রহে বের হয়। আর যারা পেশা হিসাবে বেচে নিয়েছেন তারা স্বল্প বেতনে সে মহৎ পেশাকে আঁকড়ে ধরে রেখেছে।

 

আর কেউবা আছে সংবাদ প্রেমি ভালবাসে খবরের কাগজ নিরবে জাতির জন্য কিছু করতে হলে লেখেনির মধ্যে আজ সম্ভব। ঠিক তার কাজে কর্মে কথায় জানা গেলো গভীরতম সংবাদ প্রেমিক আলাল আহমেদের আত্মজীবনী আর আলাপচারিতায়।

 

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের করতল গ্রামের যুবক মোঃ আলাল আহমেদ জীবিকার তাগিদে পাড়ি জমান মধ্যেপ্রাচ্যের দেশ কুয়েত দীর্ঘদিন কাজ করছেন কুয়েত শিল্প নগরী হিসাবে পরিচিত সুয়েক এলাকায় নিরবে শত ব্যস্ততার মাঝে দেশের শীর্ষ জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার, দৈনিক দেশের আলোর রাজনগর উপজেলা প্রতিনিধি হয়ে কাজ শুরু করেন।

 

পাশাপাশি নিজের সম্পাদনায় “দৈনিক স্বাধীন বাংলা ডটকম নামক একটি অনলাইন পত্রিকার কাজ চালিয়ে যাচ্ছেন। দিনরাতের বালাই নেই নিজের কর্মস্হলের কাজের ফাঁকে নিজে নিজে সকল প্রতিনিধির নিউজ ২৪ ঘন্টা দক্ষতার সহিত প্রকাশ করছেন।

 

এমন নিঃস্বার্থ সৎ সাহসী নিরপেক্ষ কলম সৈনিক উদীয়মান তরুণ সংগঠক সমাজসেবক সাংবাদিক মোঃ আলাল আহমেদর সাথে গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার রাতে কুয়েতের জিলিব আল সুয়েকের হাই ল্যান্ড হোটেলে ইউরো বাংলা টেলিভিশনের কুয়েত প্রতিনিধি সাংবাদিক মোঃ বিলাল উদ্দিনের এক সৌজন্য সাক্ষাৎ হলে সদাহাস্যজ্বল কর্মঠ সাংবাদিক আলাল আহমেদ তার জীবনের রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক দিক নিয়ে একান্ত আলাপচারিতায় বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

 

তিনি কুয়েতে সকল সংবাদ কর্মীদের কাজের ভূয়সী প্রশংসা ও সকলের সাথে মিলেমিশে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। এ সময় কুয়েত প্রবাসী সাংবাদিক মোঃবিলাল উদ্দিন তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এপ্রিল ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০