২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মাহবুব আলম

অভিযোগ
প্রকাশিত জুলাই ৩০, ২০২০
পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মাহবুব আলম
Spread the love

 

এম আব্দুল করিম,সিলেট জেলা প্রতিনিধিঃ

 

ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য ও নিজেকে বিলিয়ে দেওয়া, ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা এবং বৃহত্তরের সঙ্গে যুক্ত হওয়া।

 

ঈদুল আজহা’র এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের সকল ইবাদাত, ত্যাগ কুরবানী কবুল করে নেন, আমাদের গুনাহসমূহ ক্ষমা করে দেন এবং পশু কুরবানীর মাধ্যমে অর্জিত প্রিয় ও মুল্যবান ঈমানী জজবা আল্লাহর রাস্তায় ব্যয় করার শিক্ষায় আমাদের জীবন পরিচালিত হয়।

 

তাফসীরুল কোরআন সংস্থা রামপাশা’র সভাপতি,বিশিষ্ট সমাজ সেকব, লন্ডন প্রবাসী মোঃ মাহবুব আলম এর পক্ষ থেকে সিলেটসহ দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদ- উল- আজহা এর শুভেচ্ছা ও ঈদ মোবারক।

 

উৎসবের সঙ্গে সঙ্গে ঈদুল আজহায় থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। একটি পরিচ্ছন্ন কোরবানির ঈদের প্রত্যাশা।

 

মোঃ মাহবুব আলম বলেন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা স্বচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেই, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

 

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

 

তিনি বলেন, পবিত্র ঈদুল আজহায় বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল আজহায় সকলের সুস্বাস্থ্য কামনা করেন এবং সকলকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন।

November 2022
T W T F S S M
1234567
891011121314
15161718192021
22232425262728
2930