২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন : আইরিন খান ফাউন্ডেশনের চেয়ারম্যান

অভিযোগ
প্রকাশিত মে ২৩, ২০২০
দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন : আইরিন খান ফাউন্ডেশনের চেয়ারম্যান

 

এইচ এম আমান :- নিজে ঘরে থাকুন, অন্যকে ঘরে থাকতে উৎসাহিত করুন। ঘরে থেকে ঈদের আনন্দ উপভোগ করুন। এই প্রতিপাদ্যকে সামনে রেখে-সারা বিশ্বের মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব হচ্ছে পবিত্র ঈদুল ফিতরের দিন।

 

দেশের সর্বস্তরের জনসাধারণ’কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আইরিন খান ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট কবি ও সমাজ সেবিকা এবং ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় যুব নেত্রী, অসহায় মানুষের ডাকে সাড়া দেওয়া মানবপ্রেমিক আইরিন খান।

 

এসময় তিনি বলেন, জাতীয় জীবনের প্রতিটি ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটিয়ে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

 

দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান মানুষরা ঈদের আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলেও তিনি আশা প্রকাশ করেছেন।

 

ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করতে বলেছেন আইরিন খান।

 

তিনি আরো বলেন, কোয়ারেন্টেনের ১৪দিন বাড়িতে অবস্থানের ক্ষেত্রে তাঁদের স্বজনদেরও সচেতন থাকতে হবে। এ ক্ষেত্রে স্বজন, বাড়িওয়ালা, প্রতিবেশী সহ সমাজের সবার সহযোগিতা কামনা করে নোভেল করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানান তিনি।

 

কারণ সারাদেশে ছড়িয়ে পড়া ভয়াল ঘাতক মহামারি নোভেল করোনা ভাইরাস থেকে বাঁচার সবচেয়ে বড় উপায় হচ্ছে সামাজিক দূরুত্ব বজায় রাখা। এই জন্যে দেশবাসীর প্রতি অনুরোধ আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজের পরিবারকে সুস্থ রাখুন এবং সামাজিক দূরুত্ব বজায় রাখুন। সরকারি আইন মেনে চলুন।

 

পরিশেষ সবার উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি প্রত্যাশা করে আইরিন খান বলেন, এই পবিত্র ঈদুল ফিতরের দিনে ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। 🌙🌙🌙 ঈদ মোবারক 🌙🌙🌙

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031