১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

টুঙ্গিপাড়ায় নদীতে লাফ দিয়ে নারীর আত্মহত্যা

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১১, ২০২০
টুঙ্গিপাড়ায় নদীতে লাফ দিয়ে নারীর আত্মহত্যা

রকিবুল ইসলাম, টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সন্তানদের সামনে ব্রীজ থেকে নদীতে লাফ দিয়ে আফরোজা খানম (২৩) নামে এক নারী আত্মহত্যা করেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার শেখ লুৎফর রহমান সেতুতে এ ঘটনা ঘটে। আফরোজার বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার বাশবাড়িয়া গ্রামে। সে গওহরডাঙ্গা গ্রামে বাড়ি ভাড়া নিয়ে থাকতো।

প্রতক্ষদর্শী সুত্রে জানা যায়, ইজিবাইক যোগে বোরকা পরা এক নারী ও তার দুই সন্তান সেতুর মাঝখানে আসে। কিছুক্ষন দাড়িয়ে থেকে সন্তানদের কাছে তার মোবাইল ও ব্যাগ রেখে নদীতে লাফ দেয়। তখন তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হলে এক ব্যাক্তি টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে অনেক খোজাখুজির পরেও সেই নারীর দেহটি খুজে পায়নি।

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সরকার শরিফুল ইসলাম জানান, ব্রীজ থেকে লাফ দিয়ে এক নারীর আতœহত্যার খবর পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে দীর্ঘ সময় ধরে খোজাখুজির পরেও মৃতদেহটি পাওয়া যায়নি।

আফরোজার ভাই মোহাম্মদ উল্লাহ জানান, পারিবারিক কলহের জেরে তার বোন আতœহত্যা করেছে। আফরোজার স্বামী বিদেশ থেকে ঠিকমত টাকা না পাঠানোর কারনে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তাই অস্বছলতার কারনে তার বোন আতœহত্যার পথ বেছে নিয়েছে।

টুঙ্গিপাড়া থানার ওসি এ.এফ.এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে আফরোজা ব্রীজ থেকে লাফিয়ে পড়েছে। মঙ্গলবার বিকাল ৫ টা পর্যন্ত মৃতদেহটি উদ্ধার করা সম্ভব হয়নি। এছাড়া এঘটনায় কোন মামলা দ্বায়ের করা হয়নি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30