২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুন্সীগঞ্জের মুক্তারপুরে দুই লঞ্চের সংঘর্ষ! নিহত-১, আহত-১০

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ৭, ২০১৯
মুন্সীগঞ্জের মুক্তারপুরে দুই লঞ্চের সংঘর্ষ! নিহত-১, আহত-১০

ফৌজি হাসান খাঁন রিকু,মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি:

মধ্যরাতে মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকায় শরীয়তপুরের সুরেশ্বর থেকে ছেড়ে আসা ঢাকাগামী এম ভি মানিক-৪ ও ঢাকা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী বোগদাদীয়া-১৩ এর সংঘর্ষ হয়েছে।

 

এ ঘটনায় নিহত হয়েছে ১জন ও আহত হয় ১০ জন। এমভি মানিক-৪ এর ম্যানেজার আ: জলিল জানায়, শুক্রবার সন্ধ্যায় শরীয়তপুরের সুরেশ্বর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হই।

 

মুন্সীগঞ্জের মুক্তারপুরে আসলে অপর দিক থেকে আসা চাঁদপুরগামী বোগদাদিয়া-১৩ লঞ্চটি আমাদের লঞ্চের মাঝের অংশে ধাক্কা দেয়। এতে আমাদের লঞ্চটি ভেঙে দুমড়ে-মুচড়ে যায়।

 

 

 

 

এ সময় আমাদের লঞ্চে থাকা যাত্রীদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান। এছাড়া আরও ১০-১২ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে ৪-৫ জনের পা বিচ্ছিন্ন হয়ে মারাত্মক আহত হয়েছে এদের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যিনি নিহত হয়েছেন তার নাম হুমায়ুন কবির। হুমায়ুন কবিরের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে।

 

 

 

তার বাবার নাম মৃত আব্দুল হাই বন্দুকছি। নিহতের স্বজনরা এসেছে এবং লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে গেছেন। তবে এদের মধ্যে যারা আহত হয়েছেন তাদের অনেকেরই অবস্থা আশঙ্কাজনক।

 

 

 

দুর্ঘটনা ক্ষতিগ্রস্ত লঞ্চটি ঢাকার সদরঘাটে আছে। এই ঘটনায় লঞ্চের কেরানিও আহত হয়েছেন।লঞ্চের কেরানি জানায়, ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনাটি ঘটে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30