২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সরকার চায় না যে বেগম খালেদা জিয়া জেল থেকে বের হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২১, ২০১৯
সরকার চায় না যে বেগম খালেদা জিয়া জেল থেকে বের হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

এম এ সালাম রুবেল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

সরকার চায় না যে বেগম খালেদা জিয়া জেল থেকে বের হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

ঠাকুরগাঁওয়ের কালীবাড়ি এলাকায় নিজে বাড়িতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনই অভিযোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে মামলায় খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে, তা সাজানো একটি মামলা। এ মামলায় খালেদা জিয়ার জামিন পাওয়ার যে আইনগত অধিকার রয়েছে, সেটা থেকেও তাকে বঞ্চিত করা হয়েছে।

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, এ সরকার চায় না যে খালেদা জিয়া জেল থেকে বের হন। কৌশলে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে।

 

তিনি আরো বলেন বেগম খালেদা জিয়াকে সরকার আটকে রেখে ভুল করছে। যদি তিনি জেল থেকে বেরিয়ে আসতেন, তাহলে বর্তমানে দেশে যে সংকট রয়েছে, তা কেটে যেত। সরকার যদি খালেদা জিয়ার সঙ্গে আলাপ-আলোচনা শুরু করে, তাহলে এ সংকট থেকে দেশ ও জাতিকে মুক্ত করা যাবে, যোগ করেন ফখরুল।তিনি আরো বলেন, এ সরকার গণতান্ত্রিক ব্যবস্থা ভেঙ্গে দিয়ে অভিনব পদ্ধতিতে ছদ্মবেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে।

 

ফলে রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো ভেঙ্গে পড়েছে।জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহ-সভাপতি নূরে সাহাদাত স্বজনসহ জেলা বিএনপির নেতাকর্মীরা এবং বিভিন্ন ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30