২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন ঠাকুরগাঁওয়ের শিরিন আক্তার শিলা

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২৪, ২০১৯
মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন ঠাকুরগাঁওয়ের শিরিন আক্তার শিলা

বিনোদন ডেস্কঃ বাংলাদেশে প্রথমবার এর অনুষ্ঠিত হয় মিস ইউনিভার্স বাংলাদেশ। আর এই প্রথম আয়োজন চমক দেখান ঠাকুরগাঁও এর শিরিন আক্তার শিলা।

সেরা দশ প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯ মুকুট জয় করলেন শিরিন আক্তার শিলা। বুধবার (২৩ অক্টোবর) রাত পৌনে ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানে সেরা সুন্দরীর মুকুট পরিয়ে দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অতিথিরা।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আলিশা ও দ্বিতীয় রানারআপ হয়েছেন জেসিয়া ইসলাম।

সুন্দরীদের এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯৯৪ মিস ইউনিভার্স বিজয়ী সুস্মিতা সেন।

মিস ইউনিভার্স বিজয়ীদের সঙ্গে অতিথিরাঅনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অসম্ভবকে সম্ভব করতে পারে এই মেধাবীরা। চ্যালেঞ্জ গ্রহণ করে এগিয়ে যাচ্ছে তারা।

তারা তাদের মেধা ও যোগ্যতা দিয়ে তৃণমূল থেকে উঠে এসেছে।

মন্ত্রী বলেন, মিস ইউনিভার্স বাংলাদেশকে নতুন করে বিশ্ববাসীর কাছে তুলে ধরবে। ওবায়দুল কাদের বলেন, এশিয়ার জিডিপিতে বাংলাদেশ এক নম্বর। দেশে ব্যাপক অবকাঠামো উন্নয়ন হচ্ছে।

এ উন্নয়নকে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগী অন্য এক উচ্চতায় নিয়ে যাবে। মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুট বিজয়ী শিরিন আক্তার শিলা দক্ষিণ কোরিয়ায় সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

আগামী ১৯ ডিসেম্বর সেখানে বসবে মিস ইউনিভার্স প্রতিযোগিতার ৬৮তম আসর।মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগীতায় ঠাকুরগাঁও এর শিরিন আক্তার শিলার বিজয়ী হওয়ার খবর শুনাই ঠাকুরগাঁও বাসী অনেক আনন্দিত এবং তাকে সবাই শুভেচ্ছা,অভিনন্দন ও ভালোবাসা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30