১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চৌহালী উপজেলার খাষপুকুরিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৮, ২০২০
চৌহালী উপজেলার খাষপুকুরিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

চৌহালী উপজেলার খাষপুকুরিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

 

রমজান প্রামাণিক,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষপুকুরিয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আগামীদিনে নতুন ওয়ার্ড আ’লীগের কমিটি করার অঙ্গিকার ব্যক্ত করেছেন চৌহালী উপজেলা আ’লীগের নেতাকর্মীরা।

 

শনিবার সকাল ১১ টায় খাষপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় খাষপুকুরিয়া ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মাসুম শিকদারের সঞ্চালনে ও খাষপুকুরিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি রোফ সিরাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ৫ জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মোমিন মন্ডল এমপি , উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু নজির মিঁয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক সরকার।

 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চৌহালী উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব হযরত আলী মাষ্টার, উপজেলা আ’লীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব,, আ’লীগের সহ সভাপতি মিয়ান বোরহান উদ্দিন , আ’লীগের সহ সভাপতি মজিদ সরকার আ’লীগের যুগ্ন সম্পাদক তাজ উদ্দিন, আ’লীগের যুগ্ন সম্পাদক নুর মোহাম্মদ চৌধুরী সঞ্জু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, আ’লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আবদুল কাহার সিদ্দিকী, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল ইসলাম মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফ সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম রেজা, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক রমজান প্রামাণিক প্রমুখ৷

আ’লীগের নেতাকর্মীরা বর্ধিত সভায় অংশ নেয়।

 

বর্ধিত সভায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার তাঁর বক্তব্যে বলেন- তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে কোন ক্ষোভ থাকলে তার সমাধানের মাধ্যমে আগামী ওয়ার্ড , কমিটি সুষ্ঠু ও সুন্দর পরিবেশ সৃষ্টিতে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের নিকট আহবান জানান।

 

প্রধান অতিথির বক্তব্যে এমপি দলীয় নেতা কর্মীদের আশ্বাস দিয়ে বললেন, অত্যন্ত আন্তরিকতার সাথে সব কমিটি অর্জনে যা করা প্রয়োজন তা করতে হবে। অর্থনৈতিক কোন সমস্যা থাকলে আমাকে বলবেন আমি যথাসাধ্য চেষ্টা করব তবে দলের মধ্যে কোন কাদা ছোড়াছুড়ি না করে ঐক্য বদ্ধ থেকে দলের কাজ করতে হবে। আমার যা করনীয় আমি করবো বলে প্রতিশ্রুতি দেন ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30