২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাধবপুরে পুত্রবধু ও নাতিকে অপহরনের ঘটনায় শাশুড়ির মামলা

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৭, ২০২০
মাধবপুরে পুত্রবধু ও নাতিকে অপহরনের ঘটনায় শাশুড়ির মামলা

মাধবপুরে পুত্রবধু ও নাতিকে অপহরনের ঘটনায় শাশুড়ির মামলা

 

মোঃ জাকির হোসেন, মাধবপুর প্রতিনিধিঃ-
হবিগঞ্জের মাধবপুরে পুত্রবধু ও নাতিকে অপহরনের ঘটনায় শাশুড়ি বাদি হয়ে মামলা করেছেন।

ঘটনার ২২ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত অপহৃত মা ও ছেলে উদ্ধার হয়নি।

মামলার সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল মুমিন মিয়ার ছেলে আব্দুল হান্নান বিয়ে করেন উপজেলা চৌমুহনী ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আবু বক্কর মিয়ার মেয়ে মমিনা খাতুনকে।

বিয়ের পর তাদের একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করেন।

গত ৪ বছর পূর্বে জিবীকার তাগিদে আব্দুল হান্নান মালয়েশিয়া চলে যান।

গত ৪ নভেম্বর সকালে মোছাঃ মমিনা খাতুন তার ৩ বছরের ছেলে সাখাওয়াত হোসেন বাবু কে নিয়ে বিষ্ণুপুর গ্রামে তার মাকে দেখতে যাবার সময় বিষ্ণুপুর গ্রামের তাল্লুক চৌধুরীর ছেলে মোঃ জহিরুল ইসলাম সহ কয়েকজন জোর পূর্বক মমিনা ও তার ছেলেকে অটোরিক্সায় (সিএনজি) তুলে নিয়ে যায়।

মামলায় আরো উল্লেখ করা হয় জহিরুল ইসলাম মোছাঃ মমিনা খাতুনের শাশুড়ি মোছাঃ হাছেনা বেগম কে ফোন দিয়ে এক লক্ষ টাকা মুক্তিপন দাবি করেন।

এ ঘটনায় মোছাঃ হাছেনা বেগম বাদি হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে ভিকটিম কে উদ্ধার সহ তদন্তক্রমে প্রতিবেদন দিবার নির্দেশ দেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মামলাটি তদন্ত করার জন্য কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) বাবুল চৌধুরীকে দায়িত্ব দেন।

এ ব্যাপারে এসআই বাবুল চৌধুরীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ভিকটিম উদ্ধারে আধুনিক সব প্রযুক্তি কাজে লাগনো হচ্ছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30