১৬ই জানুয়ারি, ২০২১ ইং, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

নিরাপত্তা হীনতায় আছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটি কানাইঘাট

অভিযোগ
প্রকাশিত November 24, 2020
নিরাপত্তা হীনতায় আছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটি কানাইঘাট
Spread the love

নিরাপত্তা হীনতায় আছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটি কানাইঘাট উপজেলার সভাপতি প্রশাষনের সদয় দৃষ্টি কামনা করেন

 

কানাইঘাট প্রতিনিধি :: আমরা মুক্তিযোদ্ধার সন্তান কানাইঘাট উপজেলার সভাপতি ইফতেখার আলম চৌধুরী,ও ৩ নং দিঘীরপার পৃর্ব ইউপির আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি।

গত কয়েকদিন দরে একটা লোকের সাথে তার সামান্য মনোমালিন্য চলছিলো, এ নিয়ে ঐ লোকটি সবার সামনে অকথ্য ভাষায় হুমকি দমকি দেয়, গত ২২/১১/২০২০ আনুমানিক রাত নয়টার দিকে প্রতিদিনের ন্যায় তিনি তার ফার্মেসি বন্ধ করে আসবেন এ সময় উনার আপন চাচাতো বড় ভাই বদরুল ইসলাম তাকে ফোন করে বলেন যে কিছু লোক রাস্তায় উৎপেতে বসে আছে আক্রমন করবার জন্য, তখন তিনি সেই রাস্তায় না গিয়ে অন্যপত অবলম্ব করে নিজের জীবন বাচান।

ঐ এলাকার একমাত্র যানবাহন হলো মোটরসাইকেল তখন তার মোবাইলে ফোন না এসে মোটরসাইকেলের ড্রাইভার এর ফোন বারবার ফোন আসতে তাকে তিনি ড্রাইভার কে বলেন ফোন না দরবার জন্য।

মুক্তিযোদ্ধার সন্তানেরা আসলে একদম অসহায়।

তাই তিনি সিলেটের ডায়নামিক মাননীয় পুলিশ সুপার জনাব ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান কানাইঘাট থানার অফিসার ইনচার্জ জনাব শামসুদোহা পিপিএম মহোদয়ের সদয় দৃষ্টি আর্কষন করছেন।

ভিক্টিম ইফতেখার আলম চৌধুরীর বাড়ি ৩ নং দিঘীরপার পৃর্ব ইউপি এর পৃর্ব দর্পনগর গ্রামে তার পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা কমর উদ্দিন চৌধুরী ছিলেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা র সাবেক কামান্ডার, এবং কানাইঘাট উপজেলার বারবার নির্বাচিত কামান্ডার, একাদারে মৃত্যু আগ পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগ কানাইঘাট উপজেলার সিনিয়র সহ সভাপতি, তিনি মুলতো ফার্মেসি ব্যাবসা শুরু করেন এক লক্ষীপ্রসাদ ইউপির দনা বাজারে , এ বিষয়ে তিনি দনা বাজারের বর্তমান ও সাবেক সেক্রেটারি দ্বয়কে ফোন জানান।

তিনি দনা থেকে মমতাজগঞ্জ সুজা রাস্তায় না এসে, দনা টু লোহাজুরী রাস্তা হয়ে কান্দালা নয়া বাজার জান সেখানে তাকে সাহায্য করেন আরেক মুক্তিযোদ্ধার সন্তান জনাব কাওছার আহমদ যিনি আমরা মুক্তিযোদ্ধার সন্তান কানাইঘাট উপজেলার কমিটির সিনিয়র সহ সভাপতি তিনি একটা ইঞ্জিন চালিতো ভাড়া করে লোভারমুখ পর্যন্ত সাহায্য করেন পরে ভিক্টিমের এক আত্বীয় এসে মটর সাইকেল যোগে তার বাড়িতে পৌছে দেন।

বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন, এবিষয় জানতে চাইলে তিনি বলেন নাম প্রকাশ না করে এক দুই দিনের ভিতরে আইনের আশ্রয় নিবেন, তিনি আশা করেন মাননীয় প্রধানমত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধা পরিবারের নিজ হাতে দেখাশোনা করেন ইনশাআল্লাহ তিনি সটিক বিচার পাবেন। পরিশেষে সবার দোয়া ও সহযোগীতা কামনা করেন।

জানুয়ারি ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১