ঢাকা ২৯শে নভেম্বর, ২০২০ ইং, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

কালিয়াকৈরে কারখানা শ্রমিকের লাশ উদ্ধার

bdruhulpress
প্রকাশিত November 17, 2020
কালিয়াকৈরে কারখানা শ্রমিকের লাশ উদ্ধার
Spread the love

পুনম শাহরীয়ার ঋতু, ঢাকা:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকার শাজাহানের বাসা থেকে মঙ্গলবার সকালে তানিয়া আক্তার(২৫) নামে কারখানার নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। পুলিশ ধারনা করছে স্বামী স্ত্রীকে খুন করে পালিয়েছে।

নিহত তানিয়া সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার চিলগাছা এলাকার ইব্রাহিম মিয়ার স্ত্রী। তিনি স্বামীর সাথে কালিয়াকৈর পৌরসভার হরিনহাটি এলাকার শাজাহানের বাসায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকুরী করতেন। স্বামী ইব্রাহিম মিয়া রাজ মিস্ত্রির কাজ করে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার চিলগাছা এলাকার নুরুল ইসলামের ছেলে ইব্রাহিম মিয়ার সাথে একই উপজেলার খুতবান্দি এলাকার শহিদুল ইসলামের মেয়ে তানিয়ার সাথে চার বছর আগে বিয়ে হয়। তানিয়া আট বছর আগে কাজের সন্ধানে আসে কালিয়াকৈরে। স্থানীয় স্টারলিং নামক পোশাক তৈরির একটি কারখানায় সুইং অপারেটর হিসেবে চাকুরি করে আসছিল ।হরিনহাটি এলাকার শাজাহানের বাড়ীতে ভাড়া থেকে স্ত্রী কারখানায় ও স্বামী রাজ মিস্ত্রি কজে করে জীবিকা নির্বাহ করে আসছে।
নিহতের নিহতের বোন রেহানা জানান চার বছর আগে তাঁদের বিয়ে হয় বিয়ের পর থেকেই তাদের ঝগড়াঝাঁটির ইব্রাহিমিয়া মাদকাসক্ত হওয়ার নেশার টাকা নিয়ে স্ত্রীকে মারধর করতো। ঘটনার আগের দিন সন্ধ্যায় নেশার টাকা নিয়ে স্বামী-স্ত্রীর প্রচুর ঝগড়া হয় ফলে নিহতের বোন রেহানা ও তার স্বামী তাদেরকে মিল করে দেয় যাতে করে আর ঝগড়াঝাঁটির না হয় সেজন্য তাদেরকে বুঝিয়ে শুনিয়ে রেহানা তার নিজ বাসায় চলে যায় পরে সকালে শুনতে পায় তার দুলাভাই বোনকে মেরে রেখে পালিয়েছে।
রাতের কোন এক সময় স্বামী ইব্রাহিম স্ত্রী তানিয়াকে গলায় ওড়না দিয়ে স্বাসরুদ্ধ করে খুন করে লাশ বিছানায় রেখে পালিয়ে যায়। সকালে বাড়ীর লোকজন তানিয়ার লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা্স্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। লাশের গলায় আঘাতের চিহৃ রয়েছে। কি কারনে স্ত্রীকে খুন করা হয়েছে তা তাৎক্ষনিক জানাতে পারেনি পুলিশ।

কালিয়াকৈর থানার এসআই ভজন চন্দ্র রায় জানান, ধারনা করা হচ্ছে স্বামী স্ত্রীকে খুন করে পালিয়েছে। লাশের গলায় আঘাতের চিহৃ রয়েছে। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হবে।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০