ঢাকা ২৩শে নভেম্বর, ২০২০ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁও ঢাঙ্গীপুকুর জনতা ক্লাবের ভিত্তি স্থাপন ও শাখা উদ্বোধন এবং সম্বার্ধনা অনুষ্ঠান

bdruhulpress
প্রকাশিত November 16, 2020
ঠাকুরগাঁও ঢাঙ্গীপুকুর জনতা ক্লাবের ভিত্তি স্থাপন ও শাখা উদ্বোধন এবং সম্বার্ধনা অনুষ্ঠান
Spread the love

 

এম এ সালাম রুবেল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় ঢাঙ্গীপুকুর জনতা ক্লাবের ভিত্তি স্থাপন ও শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) বিকাল ৫ টায় অত্র ক্লাবের সভাপতি মোসলেম উদ্দীনের সভাপতিত্বে গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল (মাষ্টার) ক্লাবের ভিত্তি স্থাপন ও শাখা অফিসের উদ্বোধন করেন।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ উদ্দিন (সাজু মাষ্টার), ১৩ নংগড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও গড়েয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজওয়ানুল ইসলাম শাহ রেদো, সমাজ সেবক রোকন উদ্দিন ভূইয়া,১নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারিক ও সাধারণ সম্পাদক হারুন অর-রশিদ।

এ সময় ঢাঙ্গীপুকুর জনতা ক্লাবের পক্ষ থেকে গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং১ নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল ও ক্লাবের ব্যাচ পড়িয়ে দিয়ে সম্বার্ধনা প্রদান করা হয়।

এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সমাজ সেবক আলহাজ্ব আব্দুর রশিদ (মাষ্টার) ঠাকুরগাঁও গড়েয়া প্রেসক্লাবের সভাপতি মাজেদুর রহমান, সাধারণ সম্পাদক এম এ সালাম রুবেল এবং প্রেসক্লাবের সকল সাংবাদিক সহ ঢাঙ্গীপুকুর জনতা ক্লাবের সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০