ঢাকা ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

ডিমলায় করোনা ভাইরাস প্রতিরোধে সাবান বিতরণ

bdruhulpress
প্রকাশিত November 16, 2020
ডিমলায় করোনা ভাইরাস প্রতিরোধে সাবান বিতরণ
Spread the love

 

রুহুল আমিন, স্টাফ রিপোর্টার (নীলফামারী):

শীত কালীন বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে নীলফামারীর ডিমলায় ৩ হাজার ৫ শত ৪৫ টি দরিদ্র ও হত দরিদ্র প্রত্যেক পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় তিনটি করে সাবান বিতরণ করা হয়েছে।

কেয়ার বাংলাদেশ আসওয়া প্রকল্প-২ বাস্তবায়নে ও ইউনিসেফ’র অর্থায়নে সোমবার (১৬-নভেম্বর) সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ও কেয়ার বাংলাদেশ উপজেলা সমন্বয়কারী সোহরাব হেসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মিঠুন কুমার রায়, দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর ইউনিয়ন সমন্বয়কারী অজিবর রহমান লেবু, বালাপাড়া ইউপি সচিব আকিকুর ইবনে রহিম প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বৈশ্বিক মহামারী এই করোনা ভাইরাসের দ্বিতীয় ডেউ ঠেকাতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের সকল স্বাস্থ্যবিধির দিক নির্দেশনা মেনে চলতে বাড়ির বাহির হলে মুখে মাক্স ব্যবহার সহ শারিরীক দুরত্ব মেনে চলে নিজেকে সুস্থ্য রেকে অন্যকে সুস্থ্য রাখার আহবান করেন। সেই সাথে তিনি সকলকে এই শীতে ঘন-ঘন গড়ম লবন-পানি মুখে দিয়ে গড়গড়ানোর পরামর্শ দেন।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০