ঢাকা ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

মাধবপুরে রক্তদাতা সংগঠন যত্ন ব্লাড এসোসিয়েশনের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

bdruhulpress
প্রকাশিত November 14, 2020
মাধবপুরে রক্তদাতা সংগঠন যত্ন ব্লাড এসোসিয়েশনের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত
Spread the love

 

মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধি:

করিব রক্তদান বাঁচবে জীবন আপনার, রক্ত বাঁচাতে পারে একটি প্রাণ এই স্লোগান কে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুর উপজেলার সামাজিক সেবামূলক ফেইসবুক গ্রুপ ভিত্তিক
রক্তদাতাদের সংগঠন যত্ন ব্লাড এসোসিয়েশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত উপজেলার ধর্মঘর ইউনিয়নের হরষপুর বঙ্গভীর ওসমানী উচ্চ বিদ্যালয়ে এ ক্যাম্পেইন করেন সংগঠনের ৬০ জন কার্যকরী কমিটির সদস্যরা।

উক্ত ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে ৩৫০ জন লোকের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, সংগঠনের কার্যকরী কমিটির ডাঃআফজাল উদ্দিন নিশাদ, টেকনোলজিস্ট মোঃশহিদুল ইসলাম ইমরান,পরিঃপঃপরিদর্শক মোঃইলিয়াস মিয়া (সুমন)সহ সংগঠনের সকল সদস্যবৃন্দরা।

যত্ন ব্লাড এসোসিয়েশনের উদ্যোক্তা ডাঃ হারুন-অর-রশিদ (পিয়াস) দৈনিক আমার হবিগঞ্জকে জানান, “গ্রামের অধিকাংশ লোকই নিজেদের রক্তের গ্রুপ সম্পর্কে জানেন না। তাদের রক্তের গ্রুপ এবং রক্তদানে সচেতনতা তৈরির লক্ষ্যে মূলত এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে”।

কার্যকরী স্বেচ্ছাসেবক মোঃনাজমুল আলম জানান, “সামাজিক পরিসরে স্বেচ্ছায় রক্তদানের বিষয়ে মানুষকে সচেতন ও প্রণোদিত করাই আমাদের লক্ষ্য”।

এ রকম ব্যতিক্রমধর্মী আরো কাজ করে মানুষের পাশে থাকতে চান বলে আশা ব্যক্ত করেন কার্যকরী কমিটির স্বেচ্ছাসেবক মোঃলিটন মিয়া,মোঃ আকিকুল ইসলাম রুমান,মোঃজহিরুল ইসলাম রিংকু মোশাররফ হোসেন,আতিক তালুকদার,বাবুসহ অন্যান্যরা।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০