ঢাকা ২৯শে নভেম্বর, ২০২০ ইং, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

আশুলিয়ায় যুবলীগ নেতা রাজু আহমেদ এর উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অভিযোগ
প্রকাশিত November 11, 2020
আশুলিয়ায় যুবলীগ নেতা রাজু আহমেদ এর উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Spread the love

 

আশুলিয়ায় যুবলীগ নেতা রাজু আহমেদ এর উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

 

আব্দুল জলিল,সাভার উপজেলা প্রতিনিধিঃ-

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্য বিধি মেনে আশুলিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মোঃ রাজু আহমেদ এর উদ্যোগে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বুধবার ( ১১ নভেম্বর ) সকালে আশুলিয়া গৌরীপুর রাজু গ্রুপের প্রধান কার্যালয়ের সামনে থেকে এ শোভাযাত্রাটি শুরু করা হয়।

শোভাযাত্রাটি আশুলিয়ার আনোয়ার জং সড়ক প্রদক্ষিণ করে রাজু মার্কেট চত্বরে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা শেষে বিশিষ্ট শিল্পপতি ও যুবলীগ নেতা মোঃ রাজু আহমেদ বলেন,প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ পুনর্গঠনসহ ইতিহাস অর্পিত সকল দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে আসছে যুবলীগ।

বিএনপি-জামাত জোট সরকারের ৫ বছরের অপরাজনীতি, দুঃশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের লড়াই আন্দোলন এবং ১/১১ পরবর্তী অসাংবিধানিক সরকার কর্তৃক শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস এবং দেশকে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবেলায় সকল অত্যাচার নির্যাতনকে উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভুমিকা পালন করেছে যুবলীগ।

এই দীর্ঘ লড়াই-সংগ্রামে প্রাণ দিয়েছেন যুবলীগের অসংখ্য নেতা কর্মী। তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আমাদের সকলের সোনালী ভবিষ্যৎ।

তাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভুমিকার মতই দায়িত্বশীল ভুমিকা পালনে যুবলীগ প্রতিশ্রুতিবদ্ধ।

আওয়ামী যুবলীগের ঐতিহ্য ও গৌরবের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে,সকল নেতাকর্মীদের দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০