ঢাকা ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় ব্রক্ষরাজপুরে বাজারে ২ ইভটিজারকে কান ধরে উঠবস!

অভিযোগ
প্রকাশিত November 9, 2020
সাতক্ষীরায় ব্রক্ষরাজপুরে বাজারে ২ ইভটিজারকে কান ধরে উঠবস!
Spread the love

সাতক্ষীরায় ব্রক্ষরাজপুরে বাজারে ২ ইভটিজারকে কান ধরে উঠবস!

 

মোঃ আদম আলী,বিশেষ প্রতিনিধি (সাতক্ষীরা):

সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটেড হাইস্কুলের সামনে সোমবার (৯ নভেম্বর) সকালে দুই ইভটিজারকে কান ধরে উঠবস করানো হয়েছে।

দুই ইভটিজার হলো ধুলিহর গ্রামের মোঃ রফিকুল ইসলামের পুত্র লিয়ন ওরফে জয় (২২) ও বড়খামার গ্রামের কবিরুল ইসলামের পুত্র সুজন (১৮)।

দুই ইভটিজার স্কুলের সামনে বটতলায় দাঁড়িয়ে দোকানে প্রশ্ন পত্র ফটোকপি করতে আসা ছাত্রীদের সাথে অশোভনীয় খারাপ আচরন সহ নানান বাচনভঙ্গি করছিল। এ সময় কয়েকজন ছাত্র স্কুল সংলগ্ন মার্কেটে বসে থাকা একজন জনপ্রতিনিধিকে খবর দেয়।

এ সময় তিনি উপস্থিত হয়ে প্রতিবাদ করে তাদেরকে ধরে ভবিষ্যতে এ ধরনের কাজ না করার শর্তে সকলের সামনে ইভটিজাররা কান ধরে উঠবস করে ক্ষমা প্রার্থনা করলে তাদেরকে ছেড়ে দেয়।

স্কুলের কয়েকজন শিক্ষার্থী জানান, স্কুল চলাকালীন সময়ে স্কুলের সামনের দোকানগুলোতে বিভিন্ন এলাকার বখাটেরা ভিড় জমায়। তাদের অত্যাচারে ছাত্রীরা বিভিন্ন প্রয়োজনে দোকান বা বাড়িতে যাতায়াতের সময় নানান প্রতিবন্ধিকতা সৃষ্টি করে থাকে।

ধুলিহর গ্রামের একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, দুই ইভটিজার গাঁজায় আসক্ত। এদের মধ্যে লিয়ন ওরফে জয় রাস্তায় রাস্তায় বেপরোয়া গতিতে মোটর বাইক চালিয়ে ইভটিজিং সহ নানান অপরাধ করে বেড়ায়। তার বিরুদ্ধে নানান অপকর্মের অভিযোগ রয়েছে।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০