ঢাকা ২৩শে নভেম্বর, ২০২০ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সরকারের বিরুদ্ধে একেরপর এক অপপ্রচার চালাচ্ছে কে এই রিয়াজ?

অভিযোগ
প্রকাশিত November 8, 2020
সরকারের বিরুদ্ধে একেরপর এক অপপ্রচার চালাচ্ছে কে এই রিয়াজ?
Spread the love

সরকারের বিরুদ্ধে একেরপর এক অপপ্রচার চালাচ্ছে কে এই রিয়াজ?

 

এইচ এম রাকিবুল ইসলাম হৃদয় ::
কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক, বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল আপন নিউজ বিডি ডটকমের প্রকাশক ও সম্পাদক ও জাতীয় দৈনিক আমাদের কন্ঠ, দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার কলাপাড়া প্রতিনিধি এস এম আলমগীর হোসেন ও মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারকারী রিয়াজের বিরুদ্ধে কলাপাড়া থানায় জিডি করা হয়েছে।

গত কয়েকদিন ধরে “সাংবাদিক ঢাকা” নামের একটি ফেসবুক ফেক আইডি দিয়ে নানা রকম অপপ্রচার চালিয়ে আসছিল। ওই ফেসবুক ফেক আইডি ব্যবহারকারী পরিচয় জানার পর তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়।

জানা যায়, ঢাকা থেকে প্রকাশিত দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার কম্পিউটার ম্যান রিয়াজ (প্রতিবন্ধী) তার ব্যবহারকৃত ফেসবুক ফেক আইডি “সাংবাদিক ঢাকা” দিয়ে মিথ্যে অপপ্রচার চালাচ্ছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন।

সে প্রধানমন্ত্রী এবং সাংবাদিক, জনপ্রতিনিধিদের বিরুদ্বে নানারকম অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা।

তিনি সরকারকে বেকায়দায় ফেলতে বিভিন্ন অপপ্রচার চালানোর কারণে সরেজমিনসহ বিভিন্ন পত্রিকা থেকে চাকরি চলে যান ।

এদিকে এস এম আলমগীর হোসেনের বিরুদ্ধে অপপ্রচার করায় কলাপাড়া সাংবাদিক ফোরাম, আপন বিডি ডটকম দৈনিক সরেজমিন বার্তা পরিবার সহ বিভিন্ন মহলে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছাড়াও অপপ্রচারকারীদের আইনের আওতায় না আনলে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানা গেছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, জিডির কাগজ আদালতে পাঠানো হচ্ছে, আদালত থেকে অনুমতি পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০