ঢাকা ২৫শে নভেম্বর, ২০২০ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

বাবা হতে ছুটি নিতে পারেন কোহলি

অভিযোগ
প্রকাশিত November 8, 2020
বাবা হতে ছুটি নিতে পারেন কোহলি
Spread the love

 

বাবা হতে ছুটি নিতে পারেন কোহলি

ওয়েব ডেস্কঃ আইপিএল শেষ হয়েছে বিরাটের। এখন অস্ট্রেলিয়া সফরের পালা। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ২ ম্যাচ না খেলার সম্ভাবনা তৈরি হয়েছে তার। এদিকে জানুয়ারিতে বাবা হতে চলেছেন। পিতৃত্বকালীন ছুটি যদি নেন তাহলে শেষ দুই টেস্টে পাওয়ার সম্ভাবনা খুবই কম।

আইপিএল ফাইনাল শেষেই অস্ট্রেলিয়ার বিমানে উঠবেন কোহলিরা। ১৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। গোলাপি বলের টেস্ট ম্যাচ হবে অ্যাডিলেডে। এরপর বক্সিং ডে টেস্ট ম্যাচ হবে মেলবোর্নে। তার পরের ২ ম্যাচ জানুয়ারি মাসে সিডনি এবং ব্রিসবেনে। সম্ভবত এই ২ ম্যাচে ভারতকে নামতে হতে পারে কোহলিকে ছাড়াই।

ক্রিকেটারদের পিতৃত্বকালীন ছুটি নিতে উৎসাহ দিয়ে এসেছে ভারতীয় বোর্ড। অধিনায়কের ক্ষেত্রেও তার অন্যথা হবে না বলেই মনে করা হচ্ছে। ভারতীয় বোর্ডের এক শীর্ষ কর্মকর্তা বলেছেন, বিসিসিআই সব সময় পরিবারকে গুরুত্ব দিয়ে এসেছে। কোহলি যদি পিতৃত্বকালীন ছুটি চায়, তাহলে শুধু প্রথম ২ টেস্টেই তাকে পাওয়া যাবে।

মনে করা হচ্ছে, কোহলির ছুটির কারণেই টেস্ট দলে লোকেশ রাহুলকে ফিরিয়ে আনা হয়েছে। কোহলির পরিবর্তে মিডল অর্ডারে রাহুলকে খেলানো হতে পারে। টেস্টে ইতোমধ্যেই ৫টি সেঞ্চুরি করেছেন রাহুল। ৩৬ ম্যাচে ২ হাজারের ওপর রান করে ফেলছেন। চোটের জন্য অস্ট্রেলিয়া সফরে বাদপড়া রোহিত শর্মাকে আইপিএলের ম্যাচে খেলতে দেখা যাচ্ছে। তাকেও শেষ মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে দেখা যেতে পারে।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০