১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাধারন মানুষের কাছ থেকে পুলিশ ভিতি দুর করতে হবে অতিরিক্ত পুলিশ সুপার

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২০
সাধারন মানুষের কাছ থেকে পুলিশ ভিতি দুর করতে হবে অতিরিক্ত পুলিশ সুপার

সাধারন মানুষের কাছ থেকে পুলিশ ভিতি দুর করতে হবে অতিরিক্ত পুলিশ সুপার

 

 

মোঃ জাকির হোসেন,মাধবপুর (হবিগঞ্জ) থেকেঃ-
সাধারন মানুষের মন থেকে থানা ভিতি, পুলিশ ভিতি দুর করতে হবে । থানা হবে সেবা কেন্দ্র। লোকজন কে কোন দালালের মাধ্যমে থানায় আসতে হবে না। নারীর প্রতি সহিংসতা বন্ধ করতে হবে। এই জন্য প্রতিটি নাগরিক কে তাদের নৈতিক দায়িত্ব পালন করতে হবে। কোন পুলিশ অপরাধ করে পার পাবে না। পুলিশের এই পোষাক অত্যান্ত পবিত্র।

এই পবিত্র পোষাক গায়ে লাগিয়ে অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না। সমাজের অপরাধ দুর করতে হলে জনগন কে সঙ্গে নিয়ে কাজ করতে হবে। জনগনের সহযোগীতা ছাড়া অপরাধ নির্মূল করা সম্ভব নয়। শনিবার (৩১ অক্টোবর) সকালে মাধবপুর থানায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা সভায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসাবে বক্তব্য দিবার সময় এ কথা গুলো বলেন।

মাধবপুর উপজেলা কমিউনিটি পুলিশিং পুলিশিংয়ের আহ্বায়ক উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ মোঃ মুসলিমের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা কমিউনিটি পুলিশিং পুলিশিংয়ের সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ আতিকুর রহমান, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন।

এসআই মুসলেহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক পাঠান, আরিফুর রহমান আরিফ, প্রেসক্লাব সাধারন সম্পাদক সাব্বির হাসান প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30