২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাধবপুরের ধর্মঘরে বঙ্গবন্ধু টেলিভিশন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২০
মাধবপুরের ধর্মঘরে বঙ্গবন্ধু টেলিভিশন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

মোঃ জাকির হোসেন, মাধবপুর প্রতিনিধিঃ আজ ২৩ শে অক্টোবর শুক্রবার হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ধর্মঘর সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে বেরি আবহাওয়ায় বৃষ্টির মধ্য দিয়ে মনোমুগ্ধকর পরিবেশে বঙ্গবন্ধু টেলিভিশন ফুটবল টুর্নামেন্টের শুভ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ ১নং ধর্মঘর ইউপি শাখার উদ্যোগে

‘শাপলা স্পোটিং ক্লাব মালঞ্চপুর’ বনাম ‘মোশারফ স্পোর্টিং ক্লাব আয়লাবই’ এই খেলায় অংশগ্রহণ করে। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান ও পর্যটন পরিবহন প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সচিব মোঃমোসাব্বির হোসেন বেলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
১নং ধর্মঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃসামছুল ইসলাম কামাল, ২নং চৌহমুনী ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান মোঃআপন মিয়া,
মাধবপুর উপজেলা শাখার ভারপ্রাপ্ত যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম,ধর্মঘর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃএহসানুল ইসলাম,
ধর্মঘর ইউনিয়নের সাবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ মিয়া।

উক্ত খেলাটি বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ মাধবপুর উপজেলা শাখার সভাপতি ও ৪নং আদাঐর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফারুক পাঠান এর
সভাপতিত্বে উদ্বোধন করেন মাধবপুর উপজেলা কার্যকরী কমিটির সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ ধর্মঘর ইউনিয়ন এর সভাপতি মোঃ ফারুক আহমেদ পারুল।

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে উক্ত খেলাটি টানটান উত্তেজনায় উপভোগ্য হয়ে উঠে, ৬০ মিনিটের এই খেলায় শাপলা স্পোর্টিং ক্লাব মালঞ্চপুরকে ০-১ গোলে হারিয়ে বিজয়ী হন মোশারফ স্পোটিং ক্লাব আয়লাবই।
এ সময় উপস্থিত ছিলেন ধর্মঘর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃমিজানুর রহমান,
ধর্মঘর আওয়ামী লীগ যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সবুজ মিয়া,
মাধবপুর উপজেলার যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী আবু তাহের, বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের ধর্মঘর ইউনিয়নের সাবেক সভাপতি মোঃরাজা মিয়া,
আওয়ামী লীগ নেতা ও সাবেক ধর্মঘর সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি হাজী লোকমান ভূঁইয়া,কাশিমনগর পুলিশ ফাঁড়ির ও ধর্মঘর চৌমুহনী ইউনিয়নের বিট অফিসার এস আই মোঃআতিকুর রহমান ও এস আই বাবুল চৌধুরী। ধর্মঘর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃসালাম মিয়া,আব্দুল মতিনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন বেসামরিক বিমান ও পর্যটন পরিবহন প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সচিব মোঃমোসাব্বির হোসেন বেলাল।

প্রধান অতিথির বক্তব্যে মোঃমোসাব্বির হোসেন বেলাল বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।

মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে সকলের প্রতি উদাত্ব আহবান জানান তিনি।

খেলা পরিচালনা ও রেফারির দায়িত্ব পালন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন হবিগঞ্জ বাফুফে যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন সহকারি হিসেবে ছিলেন মোঃআশিকুর রহমান ও মোঃআনোয়ার আলী।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30